• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিয়ের আগেই মা হতে চান শোভিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৪:৫৪ পিএম
বিয়ের আগেই মা হতে চান শোভিতা
শোভিতা ধুলিপালা। ছবিঃ সংগৃহীত

বলিউডের জনপ্রিয় মুখ শোভিতা ধুলিপালা। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন। খুব অল্প সময়েই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ৩১ বছর বয়সী লাস্যময়ী এই অভিনেত্রী। এখনও বসেননি বিয়ের পিঁড়িতে। অভিনেতা ও পরিচালক অনুরাগ কাশ্যপের ক্রাইম থ্রিলার ‘রমন রাঘব ২.০’তে অভিনয় জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছিলেন অভিনেত্রী। অনেকগুলো ভাষায় কাজ করেছেন। সিরিজ ‘মেড ইন হেভেন’ এর সাফল্যের পর তার জনপ্রিয়তা আরও বেড়েছে।
গুঞ্জন রয়েছে, নাগা চৈতন্যের সাথে তার সম্পর্ক রয়েছে। সে কারণেই আলোচনায় রয়েছেন তিনি। সামান্থা প্রভুর সঙ্গে বিচ্ছেদের পর চৈতন্যের জীবনে আসেন শোভিতা। সবসময়ই বলা হয় এই দুজনের মধ্যে প্রেম চলছে। তবে শোভিতা বা নাগা চৈতন্য কেউই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু ঘোষণা করেননি।

তবে এবার তিনি নতুন করে আলোচনা এসেছেন গণমাধ্যমে এক সাক্ষাৎকারে জীবন নিয়ে তার চিন্তাভাবনা জানিয়ে। এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি মা হওয়ার অপেক্ষায় রয়েছেন। সেই খবরে তোলপাড় শুরু হয়েছে বলিপাড়ায়। তার বক্তব্যে সবাই অবাক। শোভিতা জানিয়েছেন, মাতৃত্বের অভিজ্ঞতা নিতে চান তিনি। তার জীবনে মা হওয়া খুবই গুরুত্বপূর্ণ। জীবনের বিশেষ লক্ষ্য থাকা জরুরী নয়..তবে আমাদের জীবনে আসা প্রতিটি মুহূর্তই একজন মানুষকে বাঁচতে সক্ষম হওয়া উচিত। শোভিতা আরও বলেছেন যে তার আবেগ রক্ষা করা উচিত। শোভিতা কবে বিয়ে করবেন এবং মাতৃত্বের সেই মুহূর্তটি কখন তার জীবনে আসবে তা দেখার অপেক্ষায় অনুরাগীরা।

‘নাইট ম্যানেজার’ অভিনেত্রী সুন্দর একটি উপমা দিয়ে তার জীবনবোধের কথা জানিয়েছেন। তার মতে, জীবন আসলে নদীতে ভাসমান একটা নৌকার মতো। যা কখনো স্রোতের অনুকূলে, কখনো স্রোতের প্রতিকূলে এক তীর থেকে অন্য তীরে যায়। শোভিতা বলেন, আমি মনে করি, আপনি যাই করুন না কেন তা উপভোগ করুন। তবে আমি মাঝে মাঝে বিচ্ছিন্ন হই সবকিছু থেকে। আবার নিজের লক্ষ্য স্থির করি। এই সংযোগ আর বিচ্ছিন্নতার মধ্যের সরু সুতোর ওপর দিয়ে হাঁটছি আমি।

কিছুদিন আগে ‘নাইট ম্যানেজার’ এর এক বছরের উদযাপন নিয়ে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তিনি লিখেছিলেন, এক বছর হয়ে গেল। ভালো সময় কাটিয়েছিলাম আমরা। রাতে মশা মারার ধুপ, ভোরের সূর্য, কড়া ডায়েট, আরও কত কী!... আমরা ভালো কাজ করেছি।
বড়পর্দা ও ওটিটির পর অভিনেত্রী এখন তার হলিউড যাত্রা নিয়ে ব্যস্ত। দেব প্যাটেলের ‘মাঙ্কি ম্যান’ মুক্তি পাবে শিগগিরই।

Link copied!