• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

প্রকাশ পেল শাকিবের ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১১, ২০২৩, ০৪:৫২ পিএম
প্রকাশ পেল শাকিবের ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক

ঢালিউড সিনেমার কিং শাকিব খান বেশ ঘটা করে ফিরছেন সিনেমায়। ঈদুল আজহায় আসতে চলেছে তার আরও একটি নতুন সিনেমা ‘প্রিয়তমা’। প্রকাশ পেয়েছে এই সিনেমায় ঢালিউড সুপারস্টার শাকিব খানের ফার্স্ট লুক।

বুধবার (১০ মে) নিজের ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করেছেন শাকিব নিজেই। ছবিটি নির্মাণ করছেন হিমেল আশরাফ ও  প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির কথা জানিয়েছেন শাকিব। পোস্টে একটি পোস্টারের মাধ্যমে ‘প্রিয়তমা’-এর ফাস্ট লুক অর্থাৎ প্রথম ছবি প্রকাশ করেন শাকিব।

পোস্টারে দেখা যায়, শাকিবের ঠোটে জলন্ত সিগারেট। লম্বা চুল, সে চুল আবার পেছনে ঝুঁটি করা, বিষণ্ণ চেহারায় বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব। পোস্টারের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাত্রা শুরু’। সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘প্রিয়তমা’, ‘ঈদুল আজহা’।

সিনেমার পোস্টার দেখে শাকিবের প্রশংসা করেছেন অনেকে। শাকিবের পোস্টের কমেন্টে নতুন লুক দেখে নানান মন্তব্য করেন দর্শক। শুভকামনায় ছেয়ে গেছে কমেন্ট বক্স। আবার কেউ কমেন্ট করেছেন, ‘আবারও বক্স অফিস কাঁপাবে শাকিব খানের সিনেমা। অনেক অনেক শুভ কামনা’।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের বিপরীতে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। এই সিনেমার মাধ্যমে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ইধিকা পাল।  

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, ‘প্রিয়তমা’ সিনেমায় একেবারে নতুন লুকে দেখা যাবে শাকিব খানকে। অপরিপাটি, অগোছালো লুকের একটি চরিত্র থাকবে।

‘প্রিয়তমা’র কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

ঢালিউড সুপারস্টার শাকিবের সঙ্গে ইধিকার জুটি দেখার অপেক্ষায় শাকিব ভক্তরা।

Link copied!