• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

যে নামে ডাকা হোক ‘উই আর ব্রাদার’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ০৩:২২ পিএম
যে নামে ডাকা হোক ‘উই আর ব্রাদার’
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে শাকিব খান। ছবি: ভিডিও থেকে

ঢালিউড সুপারস্টার শাকিব খান। অন্যদিকে, বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। এবার এই দুই ভিন্ন অঙ্গনের সুপারস্টারকে পাওয়া গেল একমঞ্চে। কারণ, শাকিবের ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক অ্যান্ড হারল্যানের শুভেচ্ছাদূত হলেন সাকিব।

এ উপলক্ষে আজ সকালে রাজধানীর একটি হোটেলে শাকিব খান ও রিমার্ক অ্যান্ড হারল্যানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামে ডাকা হোক; উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলো বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসান শুধুই যুক্ত হয়নি, বরং উচ্ছ্বসিত মনে যুক্ত হয়েছে। কারণ সে-ও বুঝেছে, এটা সত্যিই একটা বিশ্বমানের পণ্য। যেটা ক্রয় ক্ষমতার মধ্যে থাকবে। আমরা একসঙ্গে কাজ করবো, এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাবো।’

নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন অভিনেতা শাকিব খান। জনপ্রিয়তা দিয়ে তিনি পৌঁছেছেন খ্যাতির চূড়ায়। মাসখানেক আগে নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করেছেন তিনি। রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হন। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে।

শুধু বাংলাদেশ নয়, শাকিবের এই কোম্পানির পণ্য পাওয়া যাচ্ছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে। এবার শাকিবের এই কোম্পানির হোমকেয়ার ও হোমক্লিনিং ‘টাইলক্স’-এর শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে শাকিবের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। এর বেশির ভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। অন্যদিকে, এ মাসেই তিনি শুটিংয়ে চেন্নাই যাচ্ছেন ‘তুফান’ নামে আরেক ছবির শুটিংয়ে অংশ নিয়ে, যেটি ঈদুল আজহায় মুক্তি পাবে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবের ‘দরদ’।

Link copied!