• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

আলিয়ার পাশে দাঁড়ালেন শাহরুখ পুত্র আরিয়ান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৬:০৩ পিএম
আলিয়ার পাশে দাঁড়ালেন  শাহরুখ পুত্র আরিয়ান

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নানা মারা গেছেন কিছুদিন আগেই। নানার অসুস্থতার কারণে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি বা আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাননি এই অভিনেত্রী। নানার মৃত্যুতে শোকে কাতর যখন আলিয়ার পরিবার। তখন পাশে দাঁড়ালেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কালো টি-শার্ট ও জিন্স পরে আরিয়ানকে আলিয়াদের বাড়ির সামনে গাড়ি থেকে নামতে দেখা যায়। সেই ছবি উঠে এসেছে নেট দুনিয়ায়। ‍‍`ডার্লিং‍‍` ছবিতে আলিয়ার সঙ্গে জুটি বেঁধে শাহরুখের সঙ্গে সুন্দর একটা সম্পর্ক রয়েছে তার। কিং খান কোনো কারণে আসতে না পারার কারণে আলিয়ার পরিবারের সঙ্গে দেখা করতে পৌছান শাহরুখ পুত্র আরিয়ান।

এর আগে নানাকে হারিয়ে একটি ভিডিও পোস্ট করে আলিয়া লিখেছেন, “আমার নানা, আমার হিরো। ৯৩ বছর বয়সেও গলফ খেলেছেন, কাজ করেছেন। সেরা অমলেট বানাতেন। আমাকে সেরা গল্প শোনাতেন, ভায়োলিন বাজাতেন। আমার মেয়ের সঙ্গে খেলা করতেন। ক্রিকেট খেলতে ও আঁকতে ভালোবাসতেন। সর্বোপরি নিজের পরিবারকে শেষ পর্যন্ত ভালোবেসে গেছেন।”

বিষাদ ও আনন্দের অনুভূতি জানিয়ে আলিয়া বলেন,“আমার হৃদয় বিষাদে ভরে গেছে, একই সঙ্গে আনন্দে। কারণ আমার নানা একটাই কাজ করেছেন, আমাদের আনন্দ জুগিয়েছেন। এ জন্য আমি কৃতজ্ঞ এবং আশীর্বাদধন্য যে ওনার ছায়ায় বড় হতে পেরেছি।”

Link copied!