• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

শাবনূরের সঙ্গী হলেন বাবু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ০২:৫৭ পিএম
শাবনূরের সঙ্গী হলেন বাবু
অভিনেত্রী শাবনূর ও ফজলুর রহমান বাবু। ছবি: কোলাজ

আবারও সিনেমায় ফিরছেন নিন্দিত অভিনেত্রী শাবনূর। নির্মাতা আরাফাত হোসাইন পরিচালিত ‘রঙ্গনা’ সিনেমার মাধ্যমে কামব্যাক করবেন এই অভিনেত্রী। ইতোমধ্যে সিনেমাটির ফাস্টলুক প্রকাশ করা হয়েছে। যেখানে পৃথক ৩ লুকে দেখা গেছে শাবনূরকে।

এবার জানা গেল শাবনূরের সঙ্গে ‘রঙ্গনা’য় যুক্ত হয়েছেন দেশের অন্যতম গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু।

সিনেমাটিতে শাবনূরের সঙ্গী হওয়ার বিষয়ে ফজলুর রহমান বাবু বলেন, ‘একটি সিনেমার গল্প পড়েই তার ভবিষ্যৎ জানতে পারি। সেই জায়গা থেকে এই গল্পটা পড়ে মনে হয়েছে কাজটি করা যায়।

পরিচালক নতুন বা পুরনো সেটা দেখি না, তার প্রস্তুতি ও গল্প দেখি। এতে যুক্ত হয়েছেন শাবনূরের মতো অভিনেত্রীও। সব কিছু মিলে যাওয়ায় এই সিনেমাতে যুক্ত হয়েছি। আমি তরুণদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। আশা করছি, সিনেমাটি সব শ্রেণির মানুষের পছন্দ হবে।’

বেশ আগেই শাবনূর সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন। বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন শুটিংয়ে নামার। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণকাজ। যার মুক্তির লক্ষ্য ঈদ উৎসব। সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউ এখনও কোনো আভাস দেননি। তবে শিগগিরই ঘোষণা করবেন বলে জানান নির্মাতা আরাফাত।

জানা গেছে ‘রঙ্গনা’ সিনেমায় থাকছে তিনটি গান। যেগুলো লিখেছেন কবির বকুল, আর সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনী লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

Link copied!