• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

স্বামীর বিরুদ্ধে সারিকার যৌতুকের মামলা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ১১:২৫ এএম
স্বামীর বিরুদ্ধে সারিকার যৌতুকের মামলা!

ছোট পর্দার জনপ্রিয় মুখ সারিকা। অভিনয় জীবনের শুরু থেকেই ভক্তদের মন জয় করেছেন। পর্দায় ঝলমলে জীবন হলেও এই তারকার সংসারে চলছে অশান্তি।

মাত্র ৯ মাস হলো নতুন বিয়ের। এর মধ্যেই এলো ভাঙনের সুর। চলছে মামলা-হামলাও! যৌতুক দাবি ও মারধরের অভিযোগে সারিকা সাবরিন তার স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে মামলাও করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন রাহীর বিরুদ্ধে।

সোমবার (২৮ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে সারিকা সাবরিন বাদী হয়ে মামলাটি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গ্রেপ্তারসংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন। মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুদ্দিনের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাব উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকেন।

৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকাকে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। এর আগে ১৯ নভেম্বর ঢাকার ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিসি বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের একপর্যায়ে আসামি জানান, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবে না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন বলে চলে যান। তবে মামলার নথির বাইরে এ বিষয়ে সারিকার আলাদা কোনো মন্তব্য পাওয়া যায়নি।

চলতি বছরের ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিকা-বদরুদ্দিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। শুরুতেই তারকা খ্যাতি পান। এরপর নাটক ও বিজ্ঞাপনে টানা কাজ করেন।

২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ী-প্রযোজককে বিয়ে করেন সারিকা। তবে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। সেহরিশ আনায়া নামে সেই ঘরে এক কন্যাও রয়েছে। এরপর চলতি বছরের দুই ফেব্রুয়ারি ফের সংসারী হন সারিকা। পাশাপাশি নিয়মিত হন অভিনয়েও। তবে অভিনয়টা ঠিক চললেও সংসারে শুরু হলো ছন্দপতন।

মডেলিংয়ের মাধ্যমে ২০০৬ সালে ক্যারিয়ার শুরু করেন সারিকা। বিজ্ঞাপনে কাজ করে বেশ পরিচিতি পেয়েছিলেন। সারিকা অভিনীত প্রথম নাটক ‍‍‘ক্যামেলিয়া‍‍’। এটি পরিচালনা করেছিলেন আশুতোষ সুজন।

Link copied!