• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

ইউটিউবার আরমানের পঞ্চম সন্তানের বাবা হওয়ার গুঞ্জন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৫:১১ পিএম
ইউটিউবার আরমানের পঞ্চম সন্তানের বাবা হওয়ার গুঞ্জন
স্ত্রী-সন্তানদের সঙ্গে আরমান। ছবি : সংগৃহীত

ইউটিউবার আরমান মালিক তার দুই স্ত্রীকে নিয়ে এক ছাদের নিচে সংসার করেন। দুই সতীনের সংসারের চিত্র হরহামেশাই দেখা মেলে সামাজিক যোগাযোগমাধ্যমে। 
প্রথম স্ত্রী পায়েলের বেস্ট ফ্রেন্ড কৃতিকাকে বিয়ে করেন আরমান। সেই বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। আপাতত এই ত্রয়ীর চার সন্তান। এবার নাকি পঞ্চমবার বাবা হতে চলেছেন আরমান! সোশ্যাল মিডিয়ায় চর্চা তেমনই। 

সম্প্রতি নিজের তিন সন্তানের ধুমধাম করে প্রথম জন্মদিন সেলিব্রেট করেছেন আরমান। আরমান ও পায়েলের একটি পুত্রসন্তান রয়েছে। এরপর একসঙ্গে অন্তঃসত্ত্বা হন পায়েল ও কৃতিকা। গত বছর পায়েল যমজ সন্তানের জন্ম দেন। 

চার সন্তানকে নিয়ে ভরা সংসারের মাঝেই হঠাৎ করে ফের আরমানের বাবা হওয়ার গুঞ্জনে শোরগোল নেটদুনিয়ায়। নেটিজেনদের প্রশ্ন, এবার তার কোন স্ত্রী অন্তঃসত্ত্বা কৃতিকা না পায়েল?

আরমানের নতুন ভ্লগে বেবি শাওয়ারের ভিডিও দেখে উঠেছে সেই প্রশ্ন। ভিডিওর শিরোনাম ছিল, বেবি শাওয়ার, পায়েল না গোলু? শুরুতে সবাই অবাক হলেও ভিডিও দেখেই পেয়েছেন প্রশ্নের উত্তর। 


পায়েল বা কৃতিকা অন্তঃসত্ত্বা নন। তাদের এক পরিচিতের বেবি শাওয়ারের অনুষ্ঠানে পৌঁছেছিলেন স্বামী ও দুই স্ত্রী। সেই ভিডিও নিয়েই যতো হইচই। 

১০০-২০০ কোটির মালিক আরমান। আর এই পুরো আয়ই হয়েছে ইউটিউব থেকে। মাত্র আড়াই বছরে কোটি টাকার সম্পত্তির মালিক হয়েছেন তিনি। 

নিজে দুটো বিয়ে করলেও অন্যদের এই কাজ না করার পরামর্শই দেন আরমান। তিনি বলেন, ‘আপনার আমার মতো দু‍‍`জনকে বিয়ে করার ভুল করবেন না। সবাই আমার বউদের মতো ভালো হয় না।’

২০১১ সালে আরমানের বিয়ে হয়েছিল পায়েলের সঙ্গে। জন্ম হয়েছিল তাদের প্রথম সন্তান চিরায়ু মালিকের। তবে স্ত্রী পায়েলের বান্ধবীকেই দ্বিতীয় বিয়ে করেন আরমান। আর সেটা পায়েলকে ডিভোর্স না দিয়েই। ২০১৮ সালে বিয়ে হয়েছিল কৃতিকা আর আরমানের। দুই বউকে একসঙ্গে রাখার জন্য হিন্দু থেকে মুসলিম হয়ে যান আরমান। 

Link copied!