• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন, ভাঙল সোহেল-সীমার সংসার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৩:৪৩ পিএম
নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন, ভাঙল সোহেল-সীমার সংসার

ছোট থেকেই স্বপ্ন ছিল ফ্যাশন জগতে কাজ করার। স্বপ্নপূরণের জন্য দিল্লি ছেড়ে মুম্বাইয়ে পা রেখেছিলেন সীমা সাজদে। কিন্তু মুম্বাই শহর শুধুমাত্র তার কর্মজীবনে সাফল্য আনেনি, তার সঙ্গে এনে দিয়েছিল সীমার জীবনের ভালবাসাকেও। কিন্তু সেই ভালবাসাই তার জীবন থেকে উধাও হয়ে যায় অন্য এক তারকার জন্য। সেই তারকা হলেন সোহেল খান।

প্রথম ছবি মুক্তির আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহেল। বলিপাড়ার একাংশের দাবি, ‘প্যার কিয়া তো ডরনা ক্যায়া’ ছবির নামকরণ সার্থক করতেই নাকি বিয়ে করেছিলেন অভিনেতা। পরে অবশ্য ধুমধাম করে বিয়ে করেছিলেন তারা। বিয়ের পর নিজের ক্যারিয়ারেও এগিয়ে গিয়েছিলেন সীমা। মুম্বাইয়ের বান্দ্রায় নিজস্ব পোশাকের একটি সংস্থা খোলেন তিনি। এমনকি, দুবাইয়েও তার সংস্থার দোকান খুলে ফেলেন সীমা।

শিল্পা শেট্টি, কারিনা কাপুর খান, মালাইকা আরোরা, ক্যাটরিনা কাইফের মতো নামী তারকাদের পোশাক ডিজাইন করেন সীমা। সীমাকে বেশির ভাগ সময় ভাবনা পাণ্ডে, মাহীপ কাপুর, নীলাম কোঠারির সঙ্গে পার্টি করতে দেখা যায়। তারা ৪ জন একে অপরের কাছের বন্ধু।

বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের জন্ম দেন সীমা। তার ঠিক এক বছর পর সারোগেসির মাধ্যমে দ্বিতীয় পুত্রসন্তান কোলে আসে সীমার। সোহেল ও সীমাকে নিয়ে বলিপাড়ায় নিয়মিত আলোচনা হত। অনেকে তাদের বলিপাড়ার শ্রেষ্ঠ জুটির তকমাও দিয়েছিলেন।

কিন্তু ২০১৭ সাল নাগাদ বলিপাড়ায় কানাঘুষো শোনা যেতে থাকে যে, সোহেল ও সীমা এক ছাদের তলায় থাকছেন না। এই জুটির মধ্যে চিড় ধরিয়েছেন আবার বলিপাড়ার এক তারকা। হুমা কুরায়েশির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন সোহেল, বলিপাড়ায় এই নিয়ে শোরগোল শুরু হয়।

‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ ব্র্যান্ড প্রচারের প্রধান মুখ ছিলেন হুমা। সোহেলও তার সঙ্গে যুক্ত ছিলেন। সেই সূত্রে সোহেলের সঙ্গে হুমার আলাপ। কোনো পার্টির আয়োজন করা হলে সেখানে হুমাকে ডাকতেন সোহেল। কানাঘুষা শোনা যায় যে, সোহেলের সঙ্গে সময় কাটানোর জন্য সোহেলের বাড়ির কাছাকাছি একটি ফ্ল্যাটও কিনেছিলেন হুমা।

কিন্তু সোহেল ও হুমার মধ্যে কোনো সম্পর্ক ছিল না। সবই নাকি মিথ্যা খবর রটানো হয়েছে বলে দাবি করেন হুমা। এই প্রসঙ্গে সীমার বক্তব্য, “হুমার সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিল না। পার্টিতে হুমা ছাড়াও আরও ৫০০ জন উপস্থিত থাকতেন। এ সবই মিথ্যা।”

তবে, ২০২০ সালে নেটফ্লিক্সে ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ সিরিজে সীমা তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন। তিনি জানান যে, সোহেল তার বাবা-মায়ের সঙ্গে থাকেন। সীমা তার দুই ছেলেকে নিয়ে আলাদা বাড়িতে থাকেন। যদিও তাদের বাড়ির দূরত্ব খুব একটা বেশি নয়।

সীমা বলেন, “মাঝে মাঝে মনে হয় আমি সাত সমুদ্রতীরে কোথাও থাকি। নির্বাণ সারা দিন ওর বাবার সঙ্গে থাকে। শুধুমাত্র রাতে ঘুমোনোর সময় আমার কাছে আসে। নির্বাণের এই স্বভাব আমার একদম পছন্দ নয়।”

শোনা যায়, সোহেল ও সীমার সংসার জোড়া লাগানোর জন্য অনেক চেষ্টা করেছিলেন সালমান। মালাইকা ও আরবাজের বিবাহবিচ্ছেদের পর সালমান চাইছিলেন যে, সোহেল ও সীমার সম্পর্ক টিকে থাকুক।

অনেকের মতে, তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে ইতোমধ্যেই। যদিও সোহেল বা সীমা এ নিয়ে কিছু স্বীকার করেননি। কিন্তু ২৪ বছরের বিবাহিত জীবনে যে চিড় ধরে যায় এবং সংসার ভাঙে, তা স্পষ্ট। সীমা এক সাক্ষাৎকারে জানান যে, পাঁচ বছর ধরে সোহেল ও সীমা আলাদা রয়েছেন। তাদের চিন্তাভাবনা এক ধরনের নয় বলেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সোহেল ও সীমা দু’জনেই নিজেদের ক্যারিয়ারে সফল হলেও এক ছাদের তলায় থাকতে ব্যর্থ এই জুটি।

 

Link copied!