• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে বিপাকে রিহান্না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৮:০২ পিএম
নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে বিপাকে রিহান্না
মঞ্চ মাত করছেন হলিউড পপগায়িকা রিহান্না। ছবি: সংগ্রহীত

নীতা আম্বানী ও মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে সেজে উঠেছে গুজরাটের জামনগর। যেখানে অংশ নিয়েছেন বলিউড থেকে শুরু করে দক্ষিণী সিনেমার মেগাস্টাররা। 
শুধু তারকাই নন, বিয়ের আয়োজন মাতিয়েছেন হলিউড পপগায়িকা রিহান্না। চলতি সপ্তাহে জামনাগরে এসে পৌঁছায় তার দল। এরপর বৃহস্পতিবার ভারতে পা রাখেন এই গায়িকা। শুক্রবার সন্ধ্যায় ‘ডায়মন্ড’ গেয়ে দর্শককে বুঁদ করে রাখেন তিনি।

এসবের মাঝেও পোশাক ছিঁড়ে বিপাকে পড়েন রিহান্না। স্টেজে পারফর্ম করতে গিয়েই ঘটে সেই বিপত্তি। আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, হাতে মাইক, পরনে সবুজ রঙের বডিকন পোশাক, মাথায় গোলাপি টুপি। কখনো গাইছেন কখনো নাচছেন গায়িকা। এর মধ্যেই হঠাৎ তার পোশাকের একটা অংশ ছিড়ে যায়। তবুও নাচ থামাননি তিনি। সমানতালে নীতা আম্বানির সাথে পা মিলিয়ে নেচে চলেছেন ।

এরপর অনন্তের হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের নাম উচ্চারণ করতে গিয়ে ভুল নাম বলে ফেলেন রিহান্না। তবুও আত্মবিশ্বাসে ভাটা পড়েনি গায়িকার। একের পর এক অনবদ্য পারফরম্যান্সে মুগ্ধ করেছেন সকল অতিথিদের। 
শোনা যাচ্ছে, বিয়েতে পারফর্মের জন্য প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই গায়িকা। তার সঙ্গে এই আয়োজনে যোগ দিয়েছে নিজের দল।


 

Link copied!