• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

দিল্লিতে রিচা-ফজলের বিয়ের উৎসব শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৩:০৫ পিএম
দিল্লিতে রিচা-ফজলের বিয়ের উৎসব শুরু

অবশেষে শুভ দিনটা এসেই গেল! ৩০ সেপ্টেম্বর, বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেতা আলী ফজল ও তার দীর্ঘদিনের সঙ্গী অভিনেত্রী রিচা চাড্ডা। এই জুটির পাঁচ দিনব্যাপী বিয়ের উৎসব শুরু হয়ে গেছে দিল্লিতে। বর-কনের পোশাক থেকে শুরু করে সবকিছুতেই রাজকীয়তার ছোঁয়া। 

বলিউডের নায়ক-নায়িকা হলেও কিছু কিছু ক্ষেত্রে রিচা চাড্ডা-আলী ফজল বলিউড তারকাদের চাইতে একেবারেই আলাদা। অন্যান্য তারকারা বিয়ে নিয়ে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখলেও এই জুটি তা করেননি। ২৯ সেপ্টেম্বর হয়ে গেছে রিচা-ফজলের মেহেদী অনুষ্ঠান। ইতোমধ্যেই বিয়ের আনুষ্ঠানিকতার প্রথম ছবি ভক্তদের সাথে শেয়ারও করেছেন তারা। কিছুদিন আগে এই জুটি জানিয়েছিলেন, তাদের বিয়েতে অতিথিদের মোবাইল ফোন ব্যবহারেও কোনো বাধা নেই।

ইনস্টাগ্রামে নিজের একাউন্ট থেকে বিয়ে-পর্বের প্রথম ছবি শেয়ার করে রিচা লেখেন, "হ্যাশট্যাগ রিআলি। মোহাব্বাত মুবারক।"

ছবিতে রিচাকে দেখা গেছে ফ্যাশন ডিজাইনার রাহুল মিশ্রর নকশা করা গোলাপি-পিচরঙা, জমকালো লেহেঙ্গায়। লেহেঙ্গার ওপরের অংশে পাতার মোটিফ এবং সাথে মিলিয়ে গলার একেবারেই হালকা গয়না পরেছিলেন রিচা।  আর আলী ফজলের পরনে ছিল আবু জানি সন্দ্বীপ খোসলার নকশা করা আংরাখা ধরনের পোশাক; সঙ্গীনিকে জড়িয়ে ধরে হাসছেন তিনি।

অতিথি আপ্যায়নের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন মুম্বাইয়ের ‍‍`গ্রেট ইস্টার্ন হোম‍‍`। দিল্লি-জয়পুর হাইওয়ের কাছে একটি ১১০ বছরের পুরনো প্রাসাদ, যা দেশের সবচেয়ে পুরনো ক্লাব হিসাবেও পরিচিত, সেটি প্রস্তুত রয়েছে রিচা-ফজলের বিয়ের আয়োজনের জন্য। জানা গেছে, বিয়ের আগের অনুষ্ঠানের জন্য রাজস্থান থেকে বিশেষ ধরনের গয়না আনিয়েছেন রিচা।

২০১২-তে ‍‍`ফুকরে‍‍` সিনেমার সেটে প্রথম দেখা দুজনের, আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন ‍‍`মির্জাপুর‍‍` অভিনেতা। ২০২০ সালেই বিয়ের কথা ছিল তাদের। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সবকিছুই স্থগিত হয়ে যায় তখন।

প্রায় দুই বছর পর আবারও ছন্দে ফিরেছে জীবন। তাই আর দেরি করতে রাজি ছিলেন না দুজনেই। আপাতত এই জুটির মূল বিয়ের ছবি দেখার জন্য উদগ্রীব ভক্তরা।

সূত্র: ইন্ডিয়া টুডে

Link copied!