• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বছর খানেক পরেই অভিনয়ে ফিরছি : আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৬:৪৬ পিএম
বছর খানেক পরেই অভিনয়ে ফিরছি : আমির খান

নিজের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‍‍`লাল সিং চাড্ডা‍‍`-র আশানুরূপ সাফল্য না হওয়ার পর কয়েক মাস আগেই আমির খান ঘোষণা করেছিলেন অভিনয় থেকে সাময়িক বিরতি নেওয়ার। সেই আমির খানকে জিন্সের ডিজাইনার জ্যাকেট এবং পাকাচুল গোঁফদাড়ি নতুন লুকে দেখা গেল বৃহস্পতিবার  (৮ ডিসেম্বর)। মুম্বাইয়ের এক পিভিআর থিয়েটারে। ভারতের দক্ষিণী অভিনেত্রী ও পরিচালক রেবতীর নতুন ছবি ‍‍`সালাম ভেনকি‍‍`-র  প্রিমিয়ারে।

প্রিমিয়ারে এসে আমির খান সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পড়েন। স্বাভাবিকভাবেই সাংবাদিকরা প্রশ্ন করলেন, আপনি ঠিক কতদিনের বিরতি নিয়েছেন? উত্তরে আমির বললেন, "আশা করি বছর খানেক পরে আবার অভিনয়ে ফিরব। বিগত অনেকগুলো বছর একসঙ্গে অভিনয় এর কাজে ব্যস্ত থেকেছি। অনেকদিন পরিবারকে সেভাবে সময় দেওয়া হয়নি। তাই এই এক বছর আমি পরিবারের সদস্যদের সঙ্গে কাটাব বলে ঠিক করেছি। আমার নিজস্ব এনজিও সংস্থা ‍‍`পানি ফাউন্ডেশন‍‍`- এর কাজ চলছে।”

অভিনেতা আরও বলেন, “এরমধ্যে আপনারা এই নতুন ছবি ‍‍`সালাম ভেনকি‍‍`-তে আমাকে একটি ছোট্ট চরিত্রে দেখতে পাবেন। এই ছবিতে আমি কোন মূল চরিত্রে অভিনয় করিনি। এই ছবির মূল চরিত্র হল ‍‍`ভেনকি‍‍`।  এই ছবির কাহিনী বাস্তব জীবন থেকে নেওয়া। ভেনকি ও তার মা সুজাতার কাহিনী। সুজাতার চরিত্রে কাজল আর ভেনকির চরিত্রে বিশাল জেঠয়া দারুন কাজ করেছেন এই ছবিতে। এই চরিত্র দুটির গল্প রেবতীর কাছ থেকে আমি যখন শুনছিলাম, তখন এই ছবির ন্যারেশন  আমার হৃদয় ছুঁয়ে গিয়েছিল। খুব সুন্দর ছবি হয়েছে সালাম ভেনকি।"

কিছুদিন আগে ২১ নভেম্বর আমির খানকে মেয়ে ইরার এনগেজমেন্ট অনুষ্ঠানে অংশ নিতে দেখা গিয়েছিল। মির এনগেজমেন্ট অনুষ্ঠানে আমির খানকে নাচতেও দেখা গিয়েছিল।

 

Link copied!