• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিজ্ঞাপনে মডেল হলেন রাজ রীপা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ০৬:২২ পিএম
বিজ্ঞাপনে মডেল হলেন রাজ রীপা
অভিনেত্রী রাজ রীপা। ছবি: সংগৃহীত

সিনেমার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাজ রীপা। অভিনয়ে নাম লেখানোর আগে বেশ কিছু কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। ২০২০ সালে ‘দহন’ সিনেমায় একটি ছোট চরিত্রে প্রথম অভিনয় করেন রাজ রীপা। মুক্তির অপেক্ষায় রয়েছেন তার  ‘মুক্তি’ ও  ‘ময়না’ শিরোনামের দুটো সিনেমা। এবার দর্শক-ভক্তদের উদ্দেশ্যে নতুন খবর দিলেন হালের যুগের আলোচিত এই অভিনেত্রী।

ব্যাডমিন্টন দলের (অনূর্ধ্ব-১৮) সদস্য ছিলেন রাজ রীপা। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন। কিন্তু ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার লড়াই করছেন। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও নিয়মিত কাজ করছেন। এবার একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনে মডেল হলেন রাজ রীপা।

ফেসপাউডারের বিজ্ঞাপন প্রসঙ্গে রাজ রীপা বলেন , ‘নতুন এই বিজ্ঞাপনটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং কাজ ছিল। কারণ এর  আগে গ্রামের এক মেয়ের চরিত্রে কাজ করেছিলাম; যেখানে কোনো গ্ল্যামার ছিল না। এবার গ্ল্যামার লুকে আমাকে উপস্থাপন করা হয়েছে। নিজের সেরাটা দিয়ে কাজটি করেছি। এই ফেসপাউডারের বিজ্ঞাপন দেখে কোম্পানির সবাই ও ডিরেক্টর প্রশংসা করেছেন। এটা দেখেই আমি খুশি। মনে হচ্ছে যে, না আমি পেরেছি। তাই সামনে গ্ল্যামারের কাজ গুলো করব।’’

নোয়াখালীর মেয়ে রাজ রিপার বেড়ে ওঠা বাগেরহাটের মংলায়। তিন বোনের মধ্যে তিনি মেজো। নায়িকা হওয়ার প্রবল ইচ্ছে থেকেই মিডিয়ায় পথচলা শুরু করেন রাজরীপা। অভিনয়ে প্রশিক্ষণ নিয়েছেন নাট্যদল প্রাচ্যনাট থেকে। প্রশিক্ষণ শেষ করেই সুযোগ মেলে জাজের ছবিতে অডিশন দেওয়ার। রূপালি জগতের নতুন নাম হিসেবে আবির্ভাব ঘটেছে রাজ রীপার। দিন শেষে কোথায় গিয়ে দাঁড়ান রীপা সেটাই এখন দেখার বিষয়।

Link copied!