• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আম্বানি পুত্রবধূর বিরুদ্ধে সংলাপ চুরির অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৩:৩২ পিএম
আম্বানি পুত্রবধূর বিরুদ্ধে সংলাপ চুরির অভিযোগ
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট-অভিনেত্রী সুজ্যান স্যারান্ডন। ছবি: সংগৃহীত

 জুলাই মাসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। বিয়ের আগে গুজরাটের জামনগরে আয়োজিত হয়েছে তিন দিনব্যাপী জমকালো অনুষ্ঠান। সেই আয়োজনের বেশ কিছু ছবি ও ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। তবে এর মধ্যেই শুরু হয়েছে বিতর্ক।
গুজরাটের জামনগরে জমকালো বিবাহ পূর্ববর্তী আনুষ্ঠানিকতায় হবু স্বামী অনন্ত আম্বানিকে উদ্দেশ্য করে আবেগঘন এক বক্তব্য দেন আম্বানি পুত্রবধূ রাধিকা মার্চেন্ট।

অনন্ত আম্বানির উদ্দেশে রাধিকা বলেন, ‍‍`একবার আমাকে একজন জিজ্ঞেস করেছিল, ‍‍`একজন সঙ্গীর মধ্যে আমি আসলে কী খুঁজি, কী পেলে আমরা মনে করি যে সঙ্গী খুঁজে পেয়েছি? জীবনসঙ্গীর মধ্যে আপনি আসলে আপনার জীবনের একজন সাক্ষী খুঁজে পান। এই পৃথিবীতে এক বিলিয়নেরও বেশি মানুষ আছে। কিন্তু কখন বুঝবেন যে আপনি জীবনসঙ্গী পেয়েছেন? যখন আপনি এমন কাউকে খুঁজে পাবেন যে সবকিছু দেখাশোনা করার প্রতিশ্রুতি দেয়—ভালো, খারাপ, সুন্দর, সাহসের, দুঃখের সবকিছুর যত্ন নেবে বলে অনুভব করায় তখনই আপনি আপনার সঙ্গী খুঁজে পান। আপনি তখনই বলে উঠেন, "আমি জীবনের প্রতিটি দিন তোমাকে দেখব। তোমার জীবন কখনোই অগোচরে থাকবে না, কারণ আমি এটি প্রত্যক্ষ করব। আমি সারাজীবন তোমার জীবনের সাক্ষী হয়ে থাকব।"

ভালোবাসা ও বন্ধন নিয়ে তার কথাগুলো মুগ্ধ করেছে দর্শকদের। তবে অনুষ্ঠানের কয়েকদিন পরেই সামনে আসে নতুন তথ্য।

২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‍‍`শ্যাল উই ড্যান্স‍‍` সিনেমায় জীবনসঙ্গী নিয়ে হুবুহু একই বক্তব্য দিয়েছিলেন অস্কারজয়ী অভিনেত্রী সুজ্যান স্যারান্ডন। সেই সংলাপটিই হুবুহু নকল করেছেন রাধিকা।

রাধিকার বক্তৃতা ও সুজ্যান স্যারান্ডনের সংলাপকে পাশাপাশি বসিয়ে বানানো একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা, ‍‍`তারা অন্তত আমাকে ফোন করে বলতে পারতো, কয়েক কোটি টাকা দিলেই আমি বাক্যগুলো পরিবর্তন করে দিতাম!‍‍`

ভিডিওটির কমেন্টে দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই রাধিকার পক্ষে কথা বললেও বেশিরভাগই তার সমালোচনা করছেন।

রাধিকার পক্ষ নিয়ে একজন বলেছেন, ‍‍`এমনও হতে পারে এই দৃশ্যটি তার পছন্দের। প্রতিবার দৃশ্যটি দেখার সময় হয়তো স্বপ্ন দেখেছেন নিজেও কাউকে এই কথাগুলো বলছেন।‍‍`

অনেকে আবার সমালোচনা করে বলছেন, ‍‍`চ্যাটজিপিটিও এর চেয়ে ভালো লিখে দিতে পারতো!‍‍`

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Link copied!