• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ভারতেও মুক্তি পাচ্ছে নিশোর সুড়ঙ্গ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০২:৩৪ পিএম
ভারতেও মুক্তি পাচ্ছে নিশোর সুড়ঙ্গ

টিজার, ফোরটেস্ট টিজার আর নুসরাত ফারিয়ার আইটেম গান- এ নিয়ে এখন আলোচনায় আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। আফরান নিশোর অভিনীত নাটক, ওয়েব সিরিজের গুণমুগ্ধ অসংখ্য দর্শক রয়েছে ভারতে। সেসব দর্শকের কথা মাথায় রেখে বাংলাদেশের পাশাপাশি নিশো অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’ মুক্তি পাবে ভারতের পশ্চিমবঙ্গেও। বিষয়টি নিশ্চিত করেছে পশ্চিমবঙ্গের খ্যাতনামা প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টার প্রকাশ করে এসভিএফ কর্তৃপক্ষ ফেসবুকে লিখেছে,  “আফরান নিশো শিগগিরই আসছে এবার বড় পর্দায়। রায়হান রাফীর সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’ নিয়ে। দেখা হবে সিনেমা হলে।”

ভারতে সুড়ঙ্গ মুক্তি প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা রায়হান রাফি বলেন,  “এটা সত্যি আনন্দের খবর৷ সুড়ঙ্গ কলকাতাসহ পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে দেখা যাবে। আমরা আশা করছি সেখানে ভালো সাড়া পাবো।”

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজার জান’। মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে গানটি। এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সঙ্গে আছেন নায়ক আফরান নিশোও।

এ সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

এদিকে, জানা গেল, দেশের পাশাপাশি পশ্চিম্বঙ্গে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

 

Link copied!