• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মৌসুমীর কোনো দিন বিগো আইডি ছিল না : ওমর সানী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৪:৪০ পিএম
মৌসুমীর কোনো দিন বিগো আইডি ছিল না : ওমর সানী
মৌসুমী ও ওমর সানী

জনপ্রিয় টিভি অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর পরই আলোচনায় আসে বিগো লাইভ অ্যাপ। প্রয়াত এই অভিনেত্রীর বিগো লাইভের কর্মকাণ্ডের ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। নাটক ও চলচ্চিত্র জগতের আরও অনেক তারকারই বিগো অ্যাকাউন্ট আছে বলে দাবি অনেকের। এরই ধারাবাহিকতায় চিত্রনায়িকা মৌসুমীরও নাকি বিগো আইডি আছে—এরকমও দাবি কারও কারও।

তবে পুরো বিষয়টি উড়িয়ে দিয়ে মঙ্গলবার (২১ নবেম্বর) নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী। সেখানে তিনি দাবি করেন, মৌসুমীর কোনো বিগো আইডি নেই।

ফেসবুক পেজে ওমার সানী লিখেছেন, “কবে মৌসুমী বিগো লাইভ করছে? প্রমাণ দিতে হবে, স্টুপিড তার কোনো দিন বিগো আইডি ছিল না।”

এদিকে ওমর সানী ও মৌসুমীর একটি ভাইরাল হওয়া ভিডিও নিয়ে এ চিত্রনায়ক এক ফেসবুক ব্যবহারকারীকে বলেন, “আপনি দেখেছেন টিকটকে এবং লাইকই অ্যাপসে, সেটা বিগো লাইভ ছিল না।”

নব্বই দশকে আনন্দ বিচিত্রায় ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। এরপর টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন তিনি। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছে তার। প্রথম সিনেমায় সবার প্রশংসা লাভ করেন মৌসুমী।

ওমর সানী ও মৌসুমী ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন। এ জুটি বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি বলেও পরিচিত। তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন ও ফাইজাহ।

Link copied!