• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

সংসার ভাঙার গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০১:০২ পিএম
সংসার ভাঙার গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা

সম্প্রতি বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। তারকাদের নিয়ে গুঞ্জন বেশ দ্রুত ছড়ায় স্বাভাবিকভাবে। এবারও হয়নি তার ব্যতিক্রম। মিথিলা-সৃজিতের বিচ্ছেদ-গুঞ্জন ছড়িয়েছে বাতাসের বেগে।

এই গুঞ্জন মূলত শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে করা তাদের পৃথক দুটি পোস্টকে ঘিরে। বিচ্ছেদ গুঞ্জনের পর এই দুই তারকা অনেক ফোন ও খুদে বার্তা পেয়েছেন। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তারা হয়েছেন বিরক্ত ও বিব্রত। শেষ অব্দি আর চুপ থাকতে না পেরে মুখ খুললেন এই অভিনেত্রী।

বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে মিথিলা ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে বলেন, “এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গেছে। এর মধ্যে হঠাৎ দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনই একটা ফটোশুটের ছবি, তাতে মনে হলো লেখাটা ভালো যাবে। তা ছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দুজনেরই প্রিয়।”

অভিনেত্রী আরও বলেন, “এই বছর আমার আর ওর বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।”

সৃজিত সামাজিক যোগাযোগমাধ্যমে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের লাইন লিখেছিলেন। লেখার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ফাঁকা জায়গায় মৃত গাছের ছবি। সেই গানের কথা—“দেয়ার ইজ নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ নো নিড ফর ব্লেম।”

মিথিলা ইনস্টাগ্রামে পোস্ট করেন, ‘হাউ ডু ইউ নো দ্যাট লাভ ইজ রিয়েল?, হাউ ডু ইউ নো ইফ ইট ইজ ফেয়ার? হাউ ফার ইউ ট্রাভেল টু ফাইন্ড অ্যান অ্যানসার, বিফোর ইউ নো দ্যাট ইট ইজ নট দেয়ার?’ কথাগুলোর মানে দাঁড়ায়—‘প্রকৃত ভালোবাসা তুমি কীভাবে বুঝবে? কীভাবে বুঝবে এটা সত্য? এই সত্য ভালোবাসা খুঁজতে কত দূর যেতে হবে, তার আগেই যদি তুমি জান, সেখানে সত্য ভালোবাসা নেই।’ এই কথাগুলো তার পছন্দের কিছু লাইন।

মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত কলকাতার ছবি ‘মায়া’। মুম্বাইয়ে ব্যস্ত সৃজিত নতুন কাজ নিয়ে। ২০১৯ সালের জানুয়ারিতে তাদের পরিচয় এবং ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিথিলা ও সৃজিত।
 

Link copied!