• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

আসছে মাইকেল জ্যাকসনের বায়োপিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০২:৩৩ পিএম
আসছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

পপ সাম্রাজ্য যার একার কাঁধে ছিল, তিনি আর কেউ নন, মাইকেল জ্যাকসন। আকাশছোঁয়া জনপ্রিয়তা আর সফলতা নিয়ে ভক্তের হৃদয়ে বাস করেছেন তিনি। নাচ ও গানের অসাধারণ শৈলী তাকে বিশ্বের শীর্ষ তারকায় পরিণত করে। গানের বাইরে পপসম্রাটের জীবনযাপন নিয়েও ছিল রহস্য। জ্যাকসনের হঠাৎ মৃত্যু গোটা বিশ্বে রহস্য রেখে গিয়েছে ৷ যা এখনো রয়েছে সমানতালে ৷

এবার সংগীতজগতের এ কিংবদন্তি মাইকেল জ্যাকসনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউড নির্মাতা এন্টোইন ফুকা। বায়োপিকের নাম ‘মাইকেল’। ভ্যারাইটির সূত্রে জানা গেছে, মাইকেলের জীবনের অনেক অজানা অধ্যায় তুলে ধরা হবে ছবিতে। দেখানো হবে তার বিখ্যাত কিছু পারফরম্যান্স।

নতুন এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, “আমার প্রথম দিকের সিনেমাগুলো ছিল মিউজিক ভিডিওর মতো। এখনো আমি ফিল্মের সঙ্গে মিউজিকের সঙ্গে নিজের গভীর সম্পর্ক খুঁজে পাই। আমি মনে করি মাইকেল জ্যাকসনের মতো শক্তিশালী, বিস্ময়কর এবং মেধাবী মিউজিসিয়ান আর নেই।”

ফুকা আরও বলেন, “আমি তার কাজ দেখে মিউজিক ভিডিও তৈরির অনুপ্রেরণা পেয়েছি। তিনিই প্রথম কৃষ্ণাঙ্গ শিল্পী যার গান এমটিভিতে এতবার দেখানো হতো। তার গান ও ছবিগুলো আমার পৃথিবীর অংশ। তার গল্প পর্দায় বলতে পারার এই সুযোগ পেয়ে লোভ সামলাতে পারিনি।”

সিনেমাটি প্রযোজনা করবেন গ্র্যাহাম কিং। এই বায়োপিকের চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান।

সূত্র: লেটেস্টলি

Link copied!