• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিজ্ঞাপনচিত্রে বিয়ের পর হানিমুনে জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৫:৩১ পিএম
বিজ্ঞাপনচিত্রে বিয়ের পর হানিমুনে জায়েদ খান
নায়ক জায়েদ খান। ছবি: ফেসবুক থেকে

না, কোনো চলচ্চিত্রের নয়, বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা গেল বিয়ে করেছেন চিত্রনায়ক জায়েদ খান। নতুন বউকে নিয়ে হানিমুন করতে ছুটছেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত কক্সবাজারে। উঠলেন আন্তর্জাতিক মানের একটি হোটেল। এমনই চিত্রনাট্যের একটি বিজ্ঞাপনে সম্প্রতি কাজ অভিনয় করেছেন জায়েদ খান। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি।

 বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে টিভিসির শুটিং শুরু হয় কক্সবাজারে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) পর্যন্ত তিন দিন কলাতলি বিচের বিভিন্ন লোকেশনজুড়েই চলে এর চিত্রধারণ।

হোটেল রামাদা বাই উইনধাম-এর এবারের টিভিসিতে সৈকতের অপরূপ সৌন্দর্যের পাশাপাশি উঠে এসেছে রামাদায় আগত অতিথিদের জন্য সুপরিসরের এলিগেন্ট আর ক্লাসি আয়োজনগুলো। আধুনিক রুম, সুবিশাল রেস্তোরাঁ, কিংবা সাগর ছোঁয়া মনোমুগ্ধকর ওপেন এয়ার পুলপাড় সবই উঠে এসেছে এই টিভিসিতে। এটি নির্মাণ করছেন চিত্রনির্মাতা অনন্য মামুন।

এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। জাহিদ হাসানের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় ‘সোনার চর’র শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Link copied!