• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফারিণের বিরুদ্ধে জোভানের অভিযোগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০১:১২ পিএম
ফারিণের বিরুদ্ধে জোভানের অভিযোগ
তাসনিয়া ফারিণ-ফারহান আহমেদ জোভান। ছবি: সংগৃহীত

করোনা মহামারির সময় থেকেই দেশের ওটিটি প্ল্যাটফর্মের যেন জোয়ার বইছে আর ভাটা নেমেছে নাটকে। এখন ছোট পর্দার অনেকেই নাটক ছেড়ে মন দিয়েছেন ওয়েব ফিল্ম বা ওয়েব সিরিজে। তবে এই কথার সঙ্গে একমত নন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

ওটিটিতে কবে দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে জোভান বলেন, “আমার কাছে নাটকটাই সব। যেখান থেকে এত কিছু পেয়েছি, সেটা ছাড়তে চাই না। আর ওটিটির কল ওভাবে আসে না আমার কাছে। আরও স্পষ্ট করে যদি বলি, এখন যারা ওটিটিতে কাজ করছেন তারা তো একসময় নাটকই করত। কিন্তু এখন তারা ওটিটিতে গিয়ে নাটককে অবজ্ঞা করছেন। যেন নাটক কিছুই না। অথচ তারা নাটক থেকেই কিন্তু সবকিছু পেয়েছে। এসব কারণে আরও ইচ্ছা করে না।”

এমন অভিযোগ কার বিরুদ্ধে? নাম নিয়ে সরাসরি এই প্রশ্নের উত্তর না দিলেও জোভান গণমাধ্যমকে একটি উদাহরণ দিয়েছেন। সেখানেই স্পষ্ট এই অভিযোগ ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিরুদ্ধে এনেছেন এই অভিনেতা।

জোভান বলেন, “কিছুদিন আগে ‘জানেমান তুই আমার’ নামে একটা নাটক রিলিজ হয়েছে। কিন্তু নাটক বলে এটা নিয়ে আমার যিনি সহশিল্পী তিনি কোনো প্রচারণায় করছেন না। দিতে হবে এ জন্য হয়তো নাটকটা একবার শেয়ার করেছেন। আর কোনো পোস্ট নেই এটা নিয়ে। অথচ ওটিটির কাজ নিয়ে তিনি কিছুক্ষণ পরপর পোস্ট দিচ্ছেন, সেটা নিজের কাজ না হলেও। এটা কোন ধরনের কাজ হলো! এখন ওটিটির কাজ করে বলে নাটককে অবজ্ঞা করে। আমাকে প্রযোজক, পরিচালক ফোন দিয়ে জিজ্ঞেস করেন, কিন্তু এখানে আমি কী করতে পারি! এই বিষয়গুলো মোটেও ভালো নয়।”

Link copied!