• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নতুন সিনেমার লুকে কটাক্ষের শিকার দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:২৪ পিএম
নতুন সিনেমার লুকে কটাক্ষের শিকার দেব

বর্তমানে সিনেমাপ্রেমীদের বাড়তি উন্মাদনা দিতে তারকদের কমতি নেই। ভিন্ন ভিন্ন লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তারকারা। বলিউড অভিনেতা আমির খানের  ‘লাল সিং চাড্ডা’থেকে শুরু করে ঢালিউড অভিনেতা শাকিব খানের ‘প্রিয়তমা’ তে ভিন্ন এক লুকে হাজির হয়েছেন তারা। অবশ্য এই লুক দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। তবে, বিপত্তি ঘটেছে টালিউড অভিনেতা দেবের নতুন লুক নিয়ে।

শুক্রবার (২৩ জুন) মাথায় পাগড়ি, একমুখ দাড়ি, কাঁধে বন্দুক নিয়ে বিস্ফোরিত চোখে ক্যামেরার সামনে ‘বাঘাযতীন’ হিসেবে পোজ দিয়েছেন ভারতের পঞ্চিমবঙ্গের তারকা অভিনেতা দেব। আর এই ছবি প্রকাশ পাওয়ার সাথেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি। বলিউড অভিনেতা আমির খানের লুক নকল করেছেন টলিউড অভিনেতা দেব, এমন অভিযোগই উঠছে নেটদুনিয়ায়।

অনেকেই আবার দেবের এই লুককে অক্ষয় কুমার অভিনীত ‘কেশরি’ লুকের সঙ্গেও তুলনা করেছেন। অবশ্য এসব সমালোচনার পাল্টা জবাব দিয়েছেন দেবের অনুরাগীরা। না জেনে এমন ‘উল্টাপাল্টা’ মন্তব্য করতেও বারণ করেছেন তারা।

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাকে ‘বাঘাযতীন’ নামে ডাকা হতো। মাত্র ৩৫ বয়সেই মারা যান তিনি।

জানা গেছে, বাঘাযতীনকে রুপালি পর্দায় তুলে ধরবেন দেব। তার প্রযোজনা সংস্থার ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন অরুণ রায়। আগামী ২০ অক্টোবর বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে ‘বাঘাযতীন’। এতে নবাগত সৃজা দত্তকে দেখা যাবে বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকে।

Link copied!