• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বিয়ের আগেই মা হচ্ছেন ইলিয়ানা! সন্তানের বাবা কে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৩:২৩ পিএম
বিয়ের আগেই মা হচ্ছেন ইলিয়ানা! সন্তানের বাবা কে?

‘বরফি’ খ্যাত বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ ‘মা হতে চলেছেন। মঙ্গলবার সকালে অসংখ্য ভক্ত-অনুরাগীকে এই সুখবর দিয়েছেন তিনি। তবে সন্তানের আগমনের বার্তা দিলেও তার পিতা কে, এই বিষয়টি নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

মঙ্গলবার (১৮ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর জানিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রামে দুটি ছবি পোস্ট করে প্রথম সন্তানের আগমনের খবর জানান এই অভিনেত্রী। প্রথমটিতে রয়েছে নবাগত সন্তানের সাদাকালো পোশাকের একটি ছবি, তার ওপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু’। অন্যদিকে ‘Mama’ লেখা একটি লকেটের ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সে খুব জলদি আসছে। আমার ছোট্ট সোনার সঙ্গে দেখা করতে আর তর সইছে না’।

ইলিয়ানার ছবিতে মন্তব্য করেছেন তার মা সামিরা ডিক্রুজ। তিনি লিখেছেন, ‘আমার নাতি-নাতনির মুখ দেখতে আর অপেক্ষা করতে পারছি না। খুব দ্রুত চলে এসো।”

যদিও মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্টেটাস নিয়ে কিছুই জানাননি ইলিয়ানা। ‘অবিবাহিত’ নায়িকার মা হওয়ার খবরে শোরগোল নেটপাড়ায়। অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি নায়িকাকে। প্রশ্ন করেছেন, ‘তোমার সন্তানের বাবা কে?’ কেউ আবার লিখেছেন, ‘তুমি বিয়ে কবে করলে?’ যদিও ট্রোলিং নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

তবে কয়েক মাস ধরে বলিউড পাড়ায় জল্পনা উঠেছে ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। এমনকি গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মলদ্বীতে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। যা তাদের প্রেমের জল্পনাকে উসকে দেয়। 
ক্যাটরিনার ভাই লন্ডনে থাকেন, পেশায় মডেল। ‘ভিক্যাট’-এর বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়ানা। কফি উইথ করণের মঞ্চে দু‍‍জনের সম্পর্কে থাকার ইঙ্গিত দিয়েছেন করণ জোহরও।

রণবীর কাপুর থেকে শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, অজয় দেবগানসহ একাধিক বলিউড তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইলিয়ানা। একটা সময় বলিউডের পাশাপাশি দক্ষিণি ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করেছেন, তবে দীর্ঘদিন রুপালি পর্দায় দেখা মেলেনি ইলিয়ানার। শেষবার অভিষেক বচ্চনের ওটিটি ফিল্ম ‘বিগ বুল’-এ দেখা মিলেছে ইলিয়ানার। দীর্ঘদিন অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিল ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে, তবে ২০১৯ সালে এই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী।

Link copied!