• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মন্দিরের নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০২:০৩ পিএম
মন্দিরের নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার দেব
ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব নতুন সিনেমা ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ মুক্তির মাঝেই তোপের মুখে পড়লেন। দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে নিয়ম ভেঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের এ সংসদ সদস্য।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়, দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার হয়েছেন দেব। মন্দিরে তাকে গেছে, কপালে সিঁদুরের টিপ। পরনে নীল পাঞ্জাবি আর সাদা পাজামা। আপনমনে চোখ বন্ধ করে শিবের মাথায় পানি ঢালছেন এ অভিনেতা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, মন্দিরে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে দেব লেখেন, “সবার ভালো হোক।” ওই ছবি তুলেই কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেতাকে। দেবের পাশাপাশি সত্যবতী হিসেবে রুক্মিণী মৈত্র এবং অজিতের চরিত্রে থাকা অম্বরীশ ভট্টাচার্যও নেটিজেনদের কটাক্ষের শিকার হন।

দেবের পোস্ট করা ছবিতে নেটিজেনদের কেউ লিখেছেন, “তারকাদের জন্য সবকিছুতেই ছাড়!” আবার প্রশ্ন করেছেন, “আপনি কি সংসদ সদস্য বলে অনুমতি পেয়ে গেলেন?” তবে অনেকেই দেবের এই ভুলকে অতটা শক্তভাবে দেখছেন না। বিষয়টি এড়িয়ে প্রিয় অভিনেতাকে শুভকামনা জানিয়েছেন তারা। তবে বিষয়টি নিয়ে দেব কোনো ধরনের মন্তব্য করেননি।

এ প্রথম ব্যোমকেশ হিসেবে দেবকে পর্দায় দেখবেন দর্শক। এর আগে আবীর চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তসহ একাধিক অভিনেতাকে এ চরিত্রে দেখেছেন তারা। ফলে ব্যোমকেশ রূপে তাকে দেখে নানা জনের নানা মত।

 

 

 

 

 

 

 

 

Link copied!