• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩, ১৮ আশ্বিন ১৪৩০, ১৮ রবিউল আউয়াল, ১৪৪৫

হাত-পা ধরেছি, কিন্তু রাজ আমার সাথে থাকতে চায় না: পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০৬:৩৫ পিএম
হাত-পা ধরেছি, কিন্তু রাজ আমার সাথে থাকতে চায় না: পরীমনি

চলচ্চিত্র প্রাঙ্গনের ‘টক অফ দা কান্ট্রি’ রাজ-পরীর সংসার জীবন। চলছে এই দুই তারকার বাকযুদ্ধ। সম্প্রতি সুনেরাহ বিনতে কামালসহ আরও কয়েক অভিনেত্রীর সঙ্গে রাজের ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার জল গড়িয়েছে অনেক দূর। ক’দিন ধরে এ নিয়েই চলছে টানাপোড়েন। রাজ-পরীর সংসার এখন এই আছে; এই নেই।

এসব নিয়ে নানাবিধ মন্তব্য করেছে চিত্রনায়িকা পরীমনি। তাদের সংসার জীবন নিয়ে এই অভিনেত্রী জানান, অনেক চেষ্টা করেও সংসার টেকাতে পারছেন না। স্বামী শরিফুল ইসলাম রাজ বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলেছেন বলেও জানালেন তিনি। বললেন, হাত-পা ধরেও রাজের সঙ্গে ঘর করতে পারছেন না।

এরই মধ্যে রোববার গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পরীমনি। তিনি বলেন, অনেক চেষ্টা করেছি রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকতে। কিন্তু তা আর হলো না। এরপরও আমি তাকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি।

সার্বিক পরিস্থিতিতে বোঝা যাচ্ছে, স্পষ্টতই অবনতির দিকে যাচ্ছে শরিফুল ইসলাম রাজ ও পরীমনির সম্পর্ক। সংসার করা হবে কি না, তা নিয়েও দেখা দিয়েছে সংশয়। পর্দার এ নায়ক ও নায়িকার সম্পর্ক এখন দা-কুমড়া বললেই চলে।

এরই মধ্যে রাজ-পরীর সংসারে ভাঙনের সুর বেজেছে। পরী-রাজ, দুজনেই বলছেন এটি সময়ের ব্যাপার মাত্র।

কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না। এই রাজ কথা বলছেন, তো একটু পরই তার উত্তর দিচ্ছেন পরীমনি। অবশ্য এসব সামনাসামনি নয়, বরং সংবাদমাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই ধারাবাহিকতায় স্বামীকে নিয়ে কথা বলতে ফেসবুক লাইভে আসার ঘোষণা দিয়েছেন পরীমনি।

Link copied!