• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় হলিউড অভিনেতার মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৩:১৬ পিএম
সড়ক দুর্ঘটনায় হলিউড অভিনেতার মৃত্যু

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস। সোমবার (১২ জুন) রাতে মারা যান তিনি। উইলিয়ামসের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার দীর্ঘদিনের এজেন্ট ব্যারি ম্যাকফারসন। তার বয়স হয়েছিল ৭১ বছর।  

সিএনএন জানায়, ভারমন্টে একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন ট্রিট। ভারমন্টের দমকল প্রধান জ্যাকব গ্রিবল জানিয়েছেন, সোমবার (১২ জুন) বিকেল ৫টার দিকে দুর্ঘটনা ঘটে। ডরসেটের কাছে রুট নং ৩০-ইএসটিআইয়ে লং টেইল অটো দ্বারা দুর্ঘটনাটি ঘটে। অবশ্য স্থানীয় কর্তৃপক্ষ মৃত হিসেবে উইলিয়ামসের নাম এখনো ঘোষণা করেনি বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

১৯৫১ সালের ১ ডিসেম্বর কানেকটিকাটের রোওয়েটনে জন্ম উইলিয়ামসের। তিনি কলেজ থিয়েটারে পড়ালেখা করেন এবং স্নাতক করার পর নিউইয়র্কে চলে যান। তার বহুমুখী পর্দার ক্যারিয়ারের মধ্যে ১৯৭৯ সালে নির্মাতা মিলোস ফরশ্যানের মিউজিক্যাল ‘হেয়ার’-এ অভিষেক করেন। এরপর প্রথম শ্রেণির পরিচালক সিডনি লুমেটের সঙ্গে অপরাধমূলক নাটক ‘প্রিন্স অব দ্য সিটি’-এ অভিনয় করেন।

১৯৯০ সালের দিকে বিভিন্ন ধরনের চরিত্রে হাজির হতে থাকেন তিনি। ‘দ্য ফ্যান্টম’-এ খলনায়ক এবং সুপার এজেন্ট মাইকেল ওভিটজ এইচবিও সিনেমা ‘দ্য লেট শিফট’ বইয়ের ওপর ভিত্তি করে প্রধান চরিত্রে অভিনয় করেন। এরপর ১৯৯৮ সালে ‘ডিপ রাইজিং’-এ অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন ফ্যামকে জ্যান্সেন, ওয়েস স্টুডি ও ডিজিমন হোনসু।
 

Link copied!