• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নায়ক রিতেশ এবার পরিচালক, প্রকাশ্যে সিনেমার টিজার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০২:০২ পিএম
নায়ক রিতেশ এবার পরিচালক, প্রকাশ্যে সিনেমার টিজার

অভিনেতা রীতেশ দেশমুখ অনেক বছর ধরে আছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। বহু ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করে ভরিয়েছেন দর্শক হৃদয়। তবে এবার অভিনয় থেকে এসেছেন পরিচালনায়। সম্প্রতি তার পরিচালিত একটি সিনেমার টিজার প্রকাশ্যে এসেছে।

‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে জানা গেছে, রীতেশ দেশমুখ পরিচালিত প্রথম সিনেমা ‘বেদ’-এর টিজার মুক্তি পেয়েছে। রীতেশ নিজেও তার সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিনোমর টিজার শেয়ার করেছেন। সেই সিনেমায় দেখা যাবে অভিনেত্রী জেনেলিয়াকেও।

ভিডিওতে রীতেশকে বলতে শোনা যাচ্ছে, ‘ভালোবাসা! ভালোবাসা সমুদ্রের মতো।’ সিনেমাটির টিজারে একেবারে সাদামাটা পোশাকে দেখা যাচ্ছে জেনেলিয়াকে। জানা গেছে, সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ ডিসেম্বর। সিনেমা টিজার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেছেন জেনেলিয়াও। এই সিনেমাটিতে তার লুক ইতিমধ্যেই প্রশংসিত হতে শুরু করেছে। তেমনটাই কমেন্ট করছেন নেটিজেনরা।

এই অভিনেতা ২০০৩ সালে কে. বিজয়া ভাস্কর পরিচালিত তুঝে মেরি কসম সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন জেনেলিয়া ডি‍‍ সুজা। কিন্তু ব্যাপক পরিচিতি পেতে এই অভিনেতাকে ২০০৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হয়। রম্য সিনেমা ‘মাস্তি’ তাকে খ্যাতি এনে দেয় এবং তিনি বেশ কিছু পুরস্কারের মনোনয়ন লাভ করেন।

সম্প্রতি রীতেশ দেশমুখ ও জেনেলিয়ার নতুন সিনেমা ‘মিস্টার মাম্মি’র গত ১৮ নভেম্বর মুক্তি পেয়েছে। এরই মধ্যে সিনেমাটি প্রশংসা কুড়িয়েছে।

Link copied!