• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

এবার গ্রেপ্তার হলেন অমিতাভ বচ্চন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৮:০৩ পিএম
এবার গ্রেপ্তার হলেন অমিতাভ বচ্চন?

বলিউডের ‘বিগ বি’র হেলমেট কাহিনি তাহলে এতদূর গড়াল! বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন নাকি গ্রেপ্তার হয়েছেন!

সাম্প্রতিক ঘটনার জেরে জরিমানার মধ্যে এবার তার পোস্ট করা নতুন একটি ছবি দিয়ে ভক্তদের এমন এক দ্বিধায় ফেলেছেন অমিতাভ বচ্চন নিজেই। শুক্রবার (১৯ মে) নেটদুনিয়ায় এমন খবর ছড়িয়ে পড়তেই বিচলিত ‘বিগ বি’র ভক্ত-অনুরাগী মহল। কারণ অভিনেতা নিজেই এখবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে ভারতীয় সংবাদমাধ্যম ইনডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, অমিতাভকে গ্রেপ্তারের খবর সত্যি নয়। বরং আজ নতুন ছবি পোস্ট করে পূর্বের সেই ‘মজাকে’ আরো এক ধাপ এগিয়ে নিয়েছেন। মূলত, বাঙালি নির্মাতা ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টি ফোর’ সিনেমার শুটিং করছেন অমিতাভ। শুটিংয়ের ফাঁকে পুলিশ ভ্যানের পাশে দাঁড়িয়ে ছবিটি তোলা হয়, যা ইনস্টাগ্রামে পোস্ট করেন এই বরেণ্য অভিনেতা। এছাড়াও দিন পাঁচেক আগে শুটিং সেটে পৌঁছাতে রাস্তায় যখন যানজটে আটকে গিয়েছিলেন, সেসময় হেলমেট ছাড়াই এক ভক্তের মোটরবাইকে চেপে বসেন তিনি। আর সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

আগামীতে এ অভিনেতাকে দক্ষিণী নির্মাতা নাগ অশ্বিনের ‘প্রজেক্ট কে’ দেখা যাবে। সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি। এতে দীপিকা পাড়ুকোন ও প্রভাস জুটি বেঁধেছেন, আরও আছেন দিশা পাটানি।

 

 

Link copied!