• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৯:২১ এএম
চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান গ্রেপ্তার
চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান। ছবি: সংগৃহীত

ভারতীয় অভিনেতা-স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানকে (কেআরকে) গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। সোমবার (২৫ ডিসেম্বর) মুম্বাই এয়ারপোর্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই প্রকাশ করেন কেআরকে। খবর টাইমস অব ইন্ডিয়া।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) এক পোস্টে কামাল লিখেছেন, “গত এক বছর ধরে আমি মুম্বাইয়ে রয়েছি। আমার সমস্ত মামলার শুনানির তারিখে আমি কোর্টে উপস্থিত হয়েছি। নতুন বছর উপলক্ষে দুবাই যাচ্ছিলাম। কিন্তু এয়ারপোর্ট থেকে মুম্বাই পুলিশ আমাকে গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, ২০১৬ সালের একটি মামলার জন্য আমাকে গ্রেপ্তার করা হয়েছে।”  

এরপরই বলিউডের ‘ভাইজান’ সালমান খানের সমালোচনা করে কামাল লেখেন, “সালমান খান বলছেন, তার ‘টাইগার ৩’ নাকি আমার জন্য ফ্লপ করেছে। থানা বা জেলে যদি আমার মৃত্যু হয়, তা হলে আপনারা জেনে নিন, সেটা হত্যা। আর আপনারা জানেন যে, তার জন্য কে দায়ী থাকবেন!”

এ সময় নিজের পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও ট্যাগ করেছেন কেআরকে।

বলিউড তারকাদের প্রায় সময়েই বিভিন্ন বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় কামাল রশিদ খানকে। বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে তার দ্বন্দ্ব আইনি লড়াই পর্যন্ত গড়িয়েছে। ২০২০ সালে করা একটি বিতর্কিত টুইটের জেরে কামাল আর খানকে ২০২২ সালেও গ্রেপ্তার করেছিল পুলিশ।

Link copied!