• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাবা হচ্ছেন হলিউড তারকা রবার্ট প্যাটিনসন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৯:৪৩ পিএম
বাবা হচ্ছেন হলিউড তারকা রবার্ট প্যাটিনসন
রবার্ট প্যাটিনসন ও সুকি ওয়াটারহাউস। ছবি : সংগৃহীত

বাবা হতে চলেছেন হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন। দ্য টোয়াইলাইট তারকা এবং তার দীর্ঘদিনের সঙ্গী, অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউস তাদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি এক কনসার্টে সন্তানসম্ভবা হওয়ার কথা নিজেই শ্রোতাদের জানান সুকি।

তার সেই ভিডিওটি অনলাইনে ঘুরছে। দেখা গেছে সুকি তার শো শুরু হওয়ার আগে সেট তৈরি করার সময় দর্শকদের বলেন, ‘আমি আজ একটু ঝকমকে পোশাক পরেছি কারণ আমার মনে হয়েছে এতে আপনাদের মনোযোগ পোশাকের দিকেই থাকবে। আপনারা বুঝতে পারবেন না যে অন্য কিছু ঘটেছে।’

এরপর উপস্থিত দর্শকদের উল্লাস দেখে তিনি তার বেবি বাম্পে হাত বুলিয়ে বলেন, ‘আমি নিশ্চিত নই আপনারা বুঝতে পারছেন কি না।’ সুকি একটি গোলাপি রঙের গ্লিটারি পোশাক পরেছেন। সাথে ছিল ফ্লাফি জ্যাকেট ও বুট।

সুকি ও প্যাটিনসনের সুখবরটি শুনে ভক্তরা এই জনপ্রিয় জুটিকে শুভকামনা জানাচ্ছেন। এক ভক্ত লিখেছেন, ‘তাদের জন্য প্রার্থনা করছি। সন্তান সুস্থ থাকুক’। আরেকজন রসিকতা করে লিখেছেন, ‘ভ্যাম্পায়ারের সন্তান আসছে।’’

পাঁচ বছরের বেশি সময় ধরে ডেট করছেন রবার্ট প্যাটিনসন ও সুকি ওয়াটারহাউস। ২০১৮ সালে এই জুটির রোমান্সের গুঞ্জন প্রথম শোনা যায়। ২০২০ সালে করোনভাইরাস মহামারি চলাকালীন রব ও সুকি একসঙ্গে কোয়ারেন্টাইনে থাকার পর তাদের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে। এটি তাদের প্রথম সন্তান।

Link copied!