• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

৮৩ বছর বয়সে বাবা হলেন হলিউড অভিনেতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০১:০৪ পিএম
৮৩ বছর বয়সে বাবা হলেন হলিউড অভিনেতা

৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হলেন হলিউডের বরেণ্য অভিনেতা-নির্মাতা আলফ্রেডো জেমস। আল পাচিনো নামেই অধিক পরিচিত এই মার্কিন অভিনেতা। টিএমজেড ডটকম এর এক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে।

সংবাদমাধ্যমটিকে পাচিনোর প্রতিনিধি স্ট্যান রোজেনফিল্ড বলেন— “আমি নিশ্চিত করছি, আল পাচিনো এবং নূর আলফালাহ পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো।”

এক মাস আগে চতুর্থবার বাবা হতে যাওয়ার  সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে আল পাচিনোর পক্ষ থেকে জানানো হয়েছিল,এর এক মাস পরেই তার বান্ধবী নুর আলফাল্লাহ জন্ম দিয়েছেন অভিনেতার চতুর্থ সন্তানের।

জানা গেছে, ২৯ বছয় বয়সী নূর আলফালাহর সঙ্গে সম্পর্কে রয়েছেন আলফ্রেডো জেমস। বান্ধবী নূর আলফালাহর গর্ভে সন্তানের প্রত্যাশা করছেন তারা। আলফালাহ বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা। ২৯ বছর বয়সী এ নারী ২০২২ সালের এপ্রিল থেকে মার্কিন অভিনেতার সঙ্গে সম্পর্কে রয়েছেন।

১৯৮৮ সালে জ্যান ট্যারেন্টের সঙ্গে সম্পর্কে জড়ান আল পাচিনো নামে পরিচিত লাভ করা এই অভিনেতা। এ সংসারে তাদের এক মেয়ে ও জমজ পুত্র রয়েছে। মেয়ের বয়স এখন ৩৩, আর ছেলেদের বয়স ২২ বছর। ১৯৯৭ সালে অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলার সঙ্গে সম্পর্কে জড়ান আল পাচিনো। ২০০৩ সালে ভেঙে যায় এ সম্পর্ক। তবে তারা বিয়ে করেননি।

পরে ‘দ্য গডফাদার’ সিনেমার সহশিল্পী ডায়ন কিটনের সঙ্গে সম্পর্কে জড়ান আল পাচিনো।  জনপ্রিয় এই সিনেমার তৃতীয় পার্ট নির্মাণের পর তাদের এ সম্পর্ক ভেঙে যায়। তারপর আরো কয়েকজনের সঙ্গে সম্পর্কে ছিলেন আল পাচিনো। সে তালিকা মোটেও ছোট নয়!

 

 

 

Link copied!