• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শাকিবের থেকে এগিয়ে আছেন অনন্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০৫:২৪ পিএম
শাকিবের থেকে এগিয়ে আছেন অনন্ত

এবার শুরু থেকেই চলচ্চিত্র পাড়া ও সিনেমা হলগুলোতে ঈদের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে ৯টি সিনেমা। এর মধ্যে রয়েছে শাকিবের ‘লিডার: আমিই বাংলাদেশ’, অনন্তের ‘কিল হিম’, পূজা চেরীর ‘জ্বীন’, রোশানের ‘পাপ’, অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’, ঐশীর ‘আদম’, বুবলীর ‘লোকাল’, বাপ্পী চৌধুরীর ‘শত্রু’ ও হিরো আলমের ‘টোকাই’।

মুক্তির মিছিলে থাকা এই সিনেমাগুলোর মাঝে সর্বাধিক আলোচনায় আছে শাকিব-বুবলীর ‘লিডার আমিই বাংলাদেশ’ ও অনন্ত-বর্ষার ‘কিল হিম’।

সুপার হিরো শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাটি নির্মাণ করেছেন তপু খান। এটি তার ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র। ৩ দিন আগে সিনেমাটির প্রথম গান প্রকাশ পায়। ‘কথা আছে’ শিরোনামের ভিন্ন ঘরানার গানটি গেয়েছেন ‘গালি বয় রানা’খ্যাত সংগীতশিল্পী তাবিব মাহমুদ। গানটি প্রকাশের পর শাকিব খান তার ফেসবুক পেজে সেটি শেয়ার দেন।

অন্যদিকে অনন্ত-বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা দিয়ে নির্মাতা হিসেবে বড় পর্দায় নাম লিখালেন প্রযোজক ইকবাল। তিন দিন আগে সিনেমাটির টিজার মুক্তি দেয়া হয়েছে। টিজারটি অনন্ত জলিল ও বর্ষা তাদের ফেসবুকে শেয়ার দিয়েছেন।

ভিউয়ের হিসেবে ইতোমধ্যে শাকিব খানকে পিছনে ফেলে এগিয়ে আছেন অনন্ত জলিল। তবে ঈদে সিনেমা হলে জনপ্রিয়তার দৌড়ে কে এগিয়ে থাকবে, তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

Link copied!