• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্ত্রীকে অভিনয় করতে দেবেন না সালমান!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৯:৫৪ পিএম
স্ত্রীকে অভিনয় করতে দেবেন না সালমান!

বলিউডের ‘ভাইজান’ সালমান খান। এখনো বিয়ে না করায় নানান মন্তব্যের সম্মুখীন হন তিনি। তবে বিয়ে না করলেও প্রেমিকার তালিকা দীর্ঘ তার। দীর্ঘ ক্যারিয়ারে তার প্রেমিকার তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী। কিন্তু কারও সঙ্গেই ভাইজানের সম্পর্ক পূর্ণতা পায়নি। ফলে আজও বিয়ের সানাই বাজেনি সালমান খানের।

অনেকে ধরে নিয়েছেন বাকি জীবন চিরকুমার রয়ে যাবেন এই অভিনেতা। এখন তাকেও বলতে শোনা যায়, বিয়ের বয়স চলে গেছে। তবে বিয়ে করলে নিজের স্ত্রীকে অভিনয় করতে দেবেন না বলে জানিয়েছিলেন এই তারকা।

‘দশ কা দম’ নামের এক অনুষ্ঠানে একবার কঙ্গনা রানাওয়াত ও সালমান হাজির হয়েছিলেন। সেখানে এক জ্যোতিষীও হাজির ছিলেন। কঙ্গনা তাকে অনুরোধ করেন, সালমানের বিয়ে নিয়ে ভবিষ্যৎবাণী করতে।

ওই জ্যোতিষী অনুমান করেন, তার হবু স্ত্রী এই ইন্ডাস্ট্রির সঙ্গে সম্পর্কিত হবেন না। শুনে সালমান স্পষ্ট উত্তর দেন, ‘যদি আমার স্ত্রী ইন্ডাস্ট্রির হয়, তবে আমি তার অভিনয় করা বন্ধ করে দেব।’এই বক্তব্যের পর বেশ বিতর্কের সৃষ্টি হয়। অনেকেই প্রশ্ন তোলেন, কী করে সালমান এমন মন্তব্য করতে পারেন? তবে সেসবের কোনো উত্তর দেননি তিনি।

Link copied!