• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ডন হয়ে আসছেন আসিফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৪:২৯ পিএম
ডন হয়ে আসছেন আসিফ
সংগীতশিল্পী আসিফ আকবর। ছবি: সংগৃহীত

ডন হয়ে আসছেন সংগীতশিল্পী আসিফ। তবে সিনেমায় নয়, মিউজিক্যাল ফিল্মে। এর আগে আসিফ আকবর পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এ অভিনয় করেছিলেন। ব্যতিক্রমধর্মী এই চলচ্চিত্রটি গড়ে উঠেছে তার গাওয়া ৯টি গানের সমন্বয়ে।

পৌনে দুই ঘণ্টার এই চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন কথাসাহিত্যিক সাদাত হোসাইন। আর এর বিভিন্ন চরিত্রে আসিফ ছাড়াও অভিনয় করেছিলেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ প্রমুখ।

আসিফ অভিনীত সিনেমাটি ২০১৯ সালে মুক্তির পর ব্যাপক আলোচনা তৈরি হয়। তবে গায়কের ভাষ্য, ভিন্ন ঘরানার একটা প্রোজেক্ট ছিল। অনেকেই কাজটি পছন্দ করেছেন। আসলে অভিনয় আমার পেশা নয়। তাই সিনেমায় অভিনয় নিয়ে ভাবছি না।

তবে একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে হাজির হবেন এই গায়ক। তিনি বলেন, বিগ বাজেটের একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছি। এটা আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি হবে। গানের নাম ‘দ্য লাস্ট ডন’। আমি ডন হয়ে আসছি। গানে আমাকে একজন ডনের ভূমিকায় দেখবে দর্শক। এতে আমার অ্যাকশন দৃশ্য থাকবে। দৃশ্যগুলো উপভোগ করবেন ফ্যানরা।

আসিফ জানান, আগামী ঈদুল ফিতরে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ করা হবে।

তিনি আরও জানান, সামনে শ্রেয়া ঘোষালের সঙ্গে ডুয়েট গান আসবে তার। এ ছাড়া ভারতীয় প্রযোজনা সংস্থা সারেগামা ও টি সিরিজের সঙ্গে সামনে কাজ হবে। সামনে শ্রোতারা আমার হিন্দি গানও পাবেন তার।

  

Link copied!