• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

ডিপজলের বড় ভাই বাদশা আর নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০১:৪২ পিএম
ডিপজলের বড় ভাই বাদশা আর নেই
ডিপজল- বাদশা। ছবি: কোলাজ

মারা গেলেন জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলে বড় ভাই হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন ( বাদশা ভাই) ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার (১৫ জুন) দুপুরে রাজধানীর শ্যামলীর একটি হসপিটালে তিনি মারা যান। বিষটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর।

তিনি ফেসবুকে লিখেন-

“বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি “গভীরভাবে শোকাহত “ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল সাহেবের বড় ভাই চলচ্চিত্র প্রযোজক,পরিচালক, প্রদর্শক, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সভাপতি হাজী মোহাম্মদ শাহাদাৎ হোসেন ( বাদশা ভাই) আর নেই। দুপুরে শ্যামলীর একটি হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ..... রাজেউন)। আল্লাহ যেনো উনাকে বেহেশত নসিব করেন।

এর আগে শুক্রবার (১৪ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল নিজের বড় ভাইয়ের সুস্থতা কামনায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘আমার বড় ভাই হাজি মোঃ শাহাদাৎ হোসেন (বাদশা ভাই ) ১৪ই জুন ভোর ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল, কল্যাণপুরে চিকিৎসাধীন অবস্থায় বর্তমানে লাইফ সাপোর্টে আছেন। সবাই তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন।’

 

Link copied!