• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

৪৮ ঘণ্টা পর চোখ খুলেছেন বলিউড অভিনেতা শ্রেয়াস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ১১:৩৮ এএম
৪৮ ঘণ্টা পর চোখ খুলেছেন বলিউড অভিনেতা শ্রেয়াস
বলিউড অভিনেতা শ্রেয়াস । ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মুম্বাইয়ে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমার শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। এ ঘটনার ৪৮ ঘণ্টা পর চোখ খুলেছেন এই অভিনেতা। খবরটি নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী।

বলিউড লাইফ ডট কমের এক প্রতিবেদনে জানানো হয়েছে,  ৪৭ বছরের এই অভিনেতা এখন ভাল আছেন। অস্ত্রোপচার সফল হয়েছে তার। চোখ খুলে পরিবারের সদস্যদের দিকে তাকিয়ে হাঁসি দিয়েছেন তিনি। পরিবার-পরিজনদের আশা খুব শিগগিরই কথা বলবেন শ্রেয়াস।

এদিকে শ্রেয়াসের স্ত্রী দীপ্তি তালপাড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর স্বাস্থ্যের খবর জানিয়ে লিখেছেন, ‘‘আমাদের বন্ধু, শুভানুধ্যায়ী সকলের কাছে কৃতজ্ঞ আমাদের কঠিন সময়ে এ ভাবে পাশে দাঁড়ানোর জন্য। আপনাদের সকলকে স্বস্তির সঙ্গে জানাচ্ছি, আমার স্বামী এখন আগের থেকে অনেক ভাল আছেন। আর কয়েক দিন পরে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসতে পারব। চিকিৎসক টিমের কাছে আমি কৃতজ্ঞ। এমন এক দুঃসময়ে আপনারা যেভাবে পাশে থেকে আমাদের দু’জনকে ভরসা দিয়েছেন, তার জন্য ধন্যবাদ।’’

মারাঠি ছবির জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস। তবে হিন্দি ছবির জগতেও অত্যন্ত পরিচিত তিনি। তাকে ‘ইকবাল’, ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’সহ আরও হিট বলিউড ছবিতে দেখা গেছে।

Link copied!