• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

‘সুন্দরী নারীরা জায়েদ খানে আটকায়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০২:৩৬ পিএম
‘সুন্দরী নারীরা জায়েদ খানে আটকায়’
জায়েদ খান, ছবি: সংগৃহীত

কিছুদিন আগে স্ত্রী সোফিয়ার সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদের ঘোষণা দেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। বিশ্বের প্রভাবশালী এ ব্যক্তির বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই বিষয়টি নিয়ে ঝড় ওঠে সামাজিক মাধ্যমে। 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি নতুন ট্রেন্ড হচ্ছে, যেখানে অনেককেই প্রশ্ন করতে দেখা যায়, নারী আসলে কীসে আটকায়? আর এ প্রশ্নের উত্তর দেয়া থেকে বাদ যাচ্ছেন না শোবিজের তারকারাও। সম্প্রতি এ নিয়ে মন্তব্য জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। জায়েদ খান জানান, নারীরা জায়েদ খানে আটকায়। আর জায়েদ খান আটকায় সুন্দরী নারীতে।

জায়েদ খান বলেন, “আমি আগেই বলেছি, সুন্দরী নারীরা জায়েদ খানে আটকায়। এবার যুক্তরাষ্ট্রে গিয়ে আবারও তার প্রমাণ পেয়েছি। সব ছেলেরা আমার পোস্টে ব্যাড কমেন্টস করেছেন। তেমন এক স্বামী আমার পোস্টে বাজে কথা লিখেছিলেন। এর কিছুক্ষণ পর তার স্ত্রী আমার ইনবক্সে এসে বলেন, ‍‍`ভাইয়া, কিছু মনে করবেন না। বাসায় শুধু আপনার কথা বলি, তাই আমার স্বামী বাজে মন্তব্য করেছেন।”

জায়েদ খান আরও বলেন, “আমেরিকায় দেখেছেন, হাজার হাজার মেয়ের মধ্যে আমি একা বসেছিলাম। ওখানে গিয়েও আটকেছি।”

সম্প্রতি খবর ছড়ায় জায়েদ খানের বিপরীতে সিনেমাতে অভিনয় করবেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তবে, বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন এ অভিনেতা।

 

Link copied!