• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

শাকিবের ‘প্রিয়তমা’র প্রশংসায় মার্কিন অভিনেত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩, ০২:৪১ পিএম
শাকিবের ‘প্রিয়তমা’র প্রশংসায় মার্কিন অভিনেত্রী
ছবি : সংগৃহীত

এবারের ঈদে আলোচিত সিনেমা ছিল শাকিব খানের ‘প্রিয়তমা’। গত ৭ জুলাই থেকে ছবিটি চলছে যুক্তরাষ্ট্রে। বাঙালিরাসহ আমেরিকানরাও ভালো মন্তব্য করছেন এই ‘প্রিয়তমা’ নিয়ে। সম্প্রতি সিনেমাটি দেখে প্রশংসা করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শাকিবের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’-এ অভিনয়ের কথা রয়েছে এই কোর্টনি কফির। সংবাদমাধ্যমকে এ কথা জানান প্রিয়তমার পরিচালক হিমেল আশরাফ।

রোববার (৬ আগস্ট) রাতে ফেসবুকে এ নির্মাতা জানান, কোর্টনি কফি কয়েক দিন আগে ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখেছেন। তিনি সিনেমাটি নিয়ে তার মুগ্ধতার কথা জানিয়েছেন।

হিমেল আশরাফ এ নিয়ে ফেসবুকে লিখেছেন, “ওর খুব ভালো লেগেছে। ডিটেইল বলল। বুঝলাম খুবই মনোযোগ দিয়ে দেখেছে; আর খুব অবাকও হলাম। যে কারণে ওকে আমি ‘রাজকুমার’র জন্য সিলেক্ট করেছিলাম, সেটা আবার প্রমাণ পেলাম। সিনেমার জন্য ওর ডেডিকেশন শতভাগ।”

‘রাজকুমার’ সিনেমার নির্মাতা হিমেল আশরাফ। গত বছরের ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রের কুইন্সে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়। ঢালিউড স্টারের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। সিনেমায় সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামের দুজন প্রবাসী বাংলাদেশি।
 

Link copied!