• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে আলিয়ার পরিকল্পনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৪:১৫ পিএম
জন্মদিনে আলিয়ার পরিকল্পনা
আলিয়া ভাট। ছবিঃ সংগৃহীত

আজ (১৫ মার্চ) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের ৩১তম জন্মদিন। জন্মদিনটা সবাই একটু অন্যভাবে কাটাতে চান। আলিয়া ভাটও তার ব্যতিক্রম নন। বৃহস্পতিবার রাত থেকেই উদযাপন শুরু হয়ে গেছে কাপুর পরিবারে।  

বৃহস্পতিবার (১৪ মার্চ) পরিবার এবং বন্ধুদের সঙ্গে ডিনারে দেখা গেল পর্দার ‘গাঙ্গুবাঈ’কে। আলোকচিত্রীদের তোলা সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাইরে দেখা গেল আলিয়াকে। সোনালি রংয়ের কো-অর্ডসেট ড্রেসের সঙ্গে নীলরঙা জিনসে দেখা গেল অভিনেত্রীকে। তার সঙ্গে ছিলেন স্বামী রণবীর কাপুর। তার পরনে কালো পোশাক। এছাড়া, ছিলেন সোনি রাজদান, নীতু কাপুর, আলিয়ার বোন শাহিন ভাট ও বান্ধবী ঈশা আম্বানি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, জন্মদিনের দিনটা পরিবারের সঙ্গেই কাটাবেন আলিয়া। গত বছর জন্মদিনে লন্ডনে ছিলেন আলিয়া। তাকে সঙ্গ দিয়েছিলেন রণবীর কাপুর।

এবারের জন্মদিনে আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, নিতু কাপুরসহ আরও অনেকে।

গত বছর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়াকে দেখেছিলেন দর্শক। পাশাপাশি, মুক্তি পেয়েছিল অভিনেত্রীর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। আলিয়া সম্প্রতি তার প্রযোজিত ‘জিগরা’ সিনেমার শুটিং শেষ করেছেন। আগামী সেপ্টেম্বর মাসে ভাসান বালা পরিচালিত সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Link copied!