• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মায়ের ৭৫তম জন্মদিনে আশীর্বাদ চাইলেন অজয়


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৬:৩৭ পিএম
মায়ের ৭৫তম জন্মদিনে আশীর্বাদ চাইলেন অজয়

মায়ের জন্মদিনকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আরও আবেগঘন ও আন্তরিক করে তুললেন অজয় দেবগন। সোমাবর (১৯ ফেব্রুয়ারি) ছিল অজয় দেবগনের মা বীনা দেবগনের জন্মদিন। ছেলে অজয় দেবগনের কথায়, “যে কোনো সময়ে, যে কোনো দরকারে যার কাছে পৌঁছে যাওয়া যায়।”

নিজের মায়ের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে খুব সুন্দর একটি মিষ্টি মেসেজ করেছেন অজয়। মেসেজে অজয় লিখেছেন, “হ্যাপি বার্থডে ডিয়ার মম। তুমি আমার জীবনে যে কোনো প্রয়োজনে, যে কোনো সময়ে পরমর্শ দেওয়ার মতো একজন মানুষ। তোমার এই অভিভাবকত্ব ও আশীর্বাদ আমি সব সময় কামনা করি।”

নিজের মা বীনা দেবগনের ৭৫তম জন্মদিনে অজয়ের এই হৃদয় নিংড়ানো পোস্ট দেখে অজয় অনুরাগীদের অনেকেই ‘হ্যাপি বার্থডে আন্টি’ বলে উইশ করেছেন। সেইসঙ্গে পুত্রবধূ কাজল শাশুড়ি মায়ের সঙ্গে একটি অন্তরঙ্গ সেলফি পোস্ট করে লিখেছেন, “৭৫তম জন্মদিন পূর্ণ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই। লাভ ইউ।”

আগামী মাসের ৩০ তারিখ সিনেমার বড় পর্দায় বড় আকারে দর্শকরা দেখতে পাবেন অজয় দেবগনকে এক নতুন অবতারে। যে ছবিটির নাম ‘ভোলা’। সফল তামিল ছবি ‘কাইথি’-এর হিন্দি সংস্করণে এই ছবিতে অজয় দেবগন এক রাতের অন্ধকারে ওয়ান ম্যান আর্মি হিসেবে মানুষ এবং অতিপ্রাকৃতিক বেশকিছু অবতারে একাই অবতীর্ণ হবেন বিপুল সংখ্যক শত্রু নিধনে।

২০০৮ সালে ‘ইউ মি অউর হাম’ ছবি প্রথম পরিচালনা করেন অজয় দেবগন। তারপর ২০১৬ সালে ‘শিবায়’ এবং ২০২২ সালে ‘রানওয়ে ৩৪’ সফলভাবে পরিচালনা করার পর অজয় দেবগন ‘ভোলা’ও পরিচালনা করেছেন নিজেই।

 

Link copied!