• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বচ্চন পরিবারে সুখী নন ঐশ্বরিয়া রাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ১১:৪৭ এএম
বচ্চন পরিবারে সুখী নন ঐশ্বরিয়া রাই
অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। দীর্ঘদিন প্রেমের পর ২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা। তবে, গুজন উঠেছে বচ্চন পরিপারে সুখী নন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। এমনকি স্বামী  অভিষেক বচ্চনের সঙ্গে দাম্পত্য জীবনও সুখে যাচ্ছে না তার।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে নাকি তেমন ভালো সম্পর্ক নয় ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে তার দাম্পত্যও নাকি সুখের নয়, এমন কথাও শোনা গেছে। এর আগে ২০০৭ সালে অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে ছিল বলিউডের সব থেকে আলোচিত ইভেন্ট। তাদের বিয়ে নিয়ে ব্যাপক কৌতূহলের ছিল না দর্শকদের। ক্যারিয়ারে যখন ভালো সময় পার করছিলেন ঠিক সে সময়েই বিয়ে করেন অভিষেককে। বরাবরই তার নামের পাশে যুক্ত হয়েছে নানা বিশেষণ।

তবে বচ্চন পরিবারে বিয়ের পর থেকে ‘বচ্চন বধূ’ নামে ঐশ্বরিয়াকে ডাকা হয়। আর এতেই ভীষণ আপত্তি জানান লাস্যময়ী এই নায়িকা। ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে ‘বচ্চন বধূ’ সম্বোধন করায় আপত্তি জানান ঐশ্বরিয়া। তার কাছে এই সম্বোধনটি বেশ নাটুকে বলেই মনে হয়।

ঐশ্বরিয়া বলেন, ‘‘আমার মনে হয়, এই ধরনের বিশেষণ চটকের জন্য ব্যবহার করা হয়। ‌‘বচ্চন বধূ’ তকমাটা একটু নাটুকে। আমি একজন সাধারণ মেয়ে। নাম  ঐশ্বরিয়া রাই। যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছে।’’

Link copied!