• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সালমান-শাহরুখকে সঙ্গে নিয়ে যে বার্তা দিলেন আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০২:৪৬ পিএম
সালমান-শাহরুখকে সঙ্গে নিয়ে যে বার্তা দিলেন আমির
শাহরুখ খান, সালমান খান ও আমির খান। ছবিঃ সংগৃহীত

কিছুদিন আগেই আম্বানিপু্ত্রের বিয়েতে একসঙ্গে নাচতে দেখা গেছে বলিউডের তিন মহারথী শাহরুখ, সালমান ও আমির খানকে। এবার সিনেমার পর্দায়ও কি আসতে চান তিন খান? এটিই হবে ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে আলোচিত ফ্রেম। যদিও এই তিন মহাতারকাকে একফ্রেমে দেখার স্বপ্ন গত ৩ দশক ধরেই পুষে আসছেন অনুরাগীরা। তবে এবার আমির খানের মুখে শোনা গেল আশার বানী!

গতকাল(১৪ মার্চ) ছিলো আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সময় পাশে ছিলেন প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

জন্মদিন উপলক্ষে আমির খান তাঁর প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে উঠেন। নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদের আনন্দিত করেন।

জন্মদিনের এই লাইভে দুই খান বন্ধুকে নিয়ে মুখ খুললেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। সেই সঙ্গে ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন।

লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তাঁরা অনেকদিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

আমির বলেন, ‘এমনকী আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে।

আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিন জনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।’

Link copied!