• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেয়ের বিয়েতে কাঁদলেন ও কাঁদালেন আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৩:২৯ পিএম
মেয়ের বিয়েতে কাঁদলেন ও কাঁদালেন আমির খান
(বাঁ দিকে) আবেগঘন আমির খান। উদয়পুরে বিয়ের আসরে ইরা ও নূপুর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মেয়ের বিয়ের আগে এক সাক্ষাৎকারে মজা করে আমির খান বলেছিলেন, তিনি খুব কাঁদবেন। উদয়পুরে মেয়ে ইরার আনুষ্ঠানিক বিয়ের সন্ধ্যায় সত্যিই চোখের জল ধরে রাখতে পারলেন না আমির খান। তার কান্না দেখে কাঁদালেন তার প্রাক্তন স্ত্রী রিনাসহ নিকট আত্নীয়রা।

মেয়ে ইরার বিয়েতে এলাহি আয়োজন করেছিলেন আমির খান। ৩ জানুয়ারি আইনি বিয়ে হয় বেশ জাঁকজমক ভাবেই। তার পর তাঁরা সপরিবার উদয়পুর উড়ে যান আনুষ্ঠানিক বিয়ের জন্য। তিন দিন ধরে চলল বিয়ের নানা অনুষ্ঠান। শেষ দিনের সন্ধ্যায় মেয়ে-জামাইকে আংটি বদলে করতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না আমির খান। চোখের জল মুছতে রুমাল বার করলেন অভিনেতা।

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— বাদ ছিল না কিছুই। দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে ১০ জানুয়ারি অনেকটা ক্রিশচান কায়দায় বিয়ে সারলেন ইরা। ইরান পরনে ছিল সাদা গাউন এবং নুপূর পরেছিলেন স্যুট। অন্যান্য বলিউড বিয়ের মতো নিজের বিয়েতে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে তেমন কড়াকড়ি রাখেননি ইরা। আমির-কন্যার বিয়ের বহু ভিডিও তাই ঘুরছে সমাজমাধ্যমে। সেখানেই দেখা যায়, মেয়ে-জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন আমির। পাশে সামাল দিচ্ছেন তাঁর প্রাক্তন স্ত্রী রিনা তার চোখেও জল।

আমির বরাবর আবেগপ্রবণ। সিনেমা দেখেও তিনি প্রায়ই কান্নাকাটি করেন। মেয়ের বিয়ের ঠিক আগেই তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, মেয়ের বিয়ের দিন খুব কাঁদবেন। মজা করে এ-ও বলেছিলেন যে, পরিবারের কে তাকে সামলাবেন, তা নিয়ে নাকি আলোচনাও হয়েছে। বিয়ের দিন অবশ্য দেখা গেল, ইরার মা রিনাই আমিরের পাশে বসে সামাল দিলেন।

আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে আরও একটি রিসেপশন ব্যবস্থা করেছেন আমির। অতিথি তালিকায় রয়েছে - শাহরুখ খান, সালমন খান, অজয় দেবগন, বচ্চন পরিবার, করন জোহর, অক্ষয় কুমার, কারিনা কাপূর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকার-সহ আরও অনেক তারকা। 
বলিউড ছাড়াও রাজনৈতিক দুনিয়ার একাধিক ব্যক্তিত্বও উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে। 
 

Link copied!