• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সত্যজিৎ রায়ের লুকে আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ১২:২৪ পিএম
সত্যজিৎ রায়ের লুকে আমির খান
সত্যজিৎ রায়ের লুকে আমির খান। ছবি: সংগৃহীত

‘লাল সিং চাড্ডা’সিনেমার ব্যর্থতার পর অভিনয় থেকে দূরে আছেন বলিউডের পারফেকশনিষ্ট আমির খান। পরিবারকে সময় দিচ্ছেন এই অভিনেতা। তবে বছর শেষে আমির খানের একটি নতুন ছবি ভক্ত অনুরাগীদের চমকে দিয়েছে। এ যেন একেবারে সত্যজিৎ রায়ের লুক। 

আমির খানের প্রকাশিত ছবিটিতে তার চোখে কালো মোটা ফ্রেমের চশমা দেখা গেছে। মুখে একটি তামাকের পাইপ। সিগোরেটের ধোঁয়া ছুটছে মুখ থেকে।

এদিকে হঠাৎ করেই আমিরের এমন ছবি দেখে রীতিমতো চমকে গেছেন আমির ভক্তরা! তবে কি ভারতের প্রখ্যাত নির্মাতা সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন আমির খান?

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়েছে,নতুন ফটোশুট করেছেন ফটোগ্রাফার অবিনাশ গোয়ারিকার। সেই ফটোশুট থেকেই শনিবার একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। ব্যস, অভিনেতার নতুন ফটোশুট দেখে দর্শক-অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার মেলাতে দেরি করেননি। মন্তব্য করে জানতে চাচ্ছেন, ‘আমির কি সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?’ তবে এখন পর্যন্ত বিষয়টি খোলাসা করেননি সেই ফটোগ্রাফার।

বরং ছবিটির ক্যাপশনে কৌতূহল রেখে দিলেন অনুরাগীদের জন্য। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লিখেছেন, ‘প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।’

এদিকে বছরজুড়ে আমির খানের বলিউডে প্রত্যাবর্তন নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও এবার শোনা যাচ্ছে, ‘সিতারে জামিন পার’ সিনেমা দিয়েই ফিরবেন এই অভিনেতা। 

Link copied!