• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবেন পরীমনি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৫:৩০ পিএম
৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবেন পরীমনি!

ফুটবল বিশ্বের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। চার বছর পরপর বিশ্বকাপ আসর এলেই সারা পৃথিবীর মতো বাঙালিরাও এই দুই দলের সমর্থনে মেতে ওঠে। এই দুই দলের সমর্থকদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা দেখার মতো!

সাধারণ মানুষের মতো বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও দেখা গেছে চরম উত্তেজনা। বিশেষ করে আর্জেন্টিনার কট্টর সমর্থক ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও ব্রাজিল ফুটবলের সমর্থক চিত্রনায়ক শরীফুল রাজের দ্বৈরথও বেশ উপভোগ্য তাদের ভক্তদের কাছে!

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর্থক ও দম্পতি একই ছাদের নিচে বাস করেন। বিশ্বকাপ শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বাক্‌যুদ্ধও লক্ষ করা গেছে।

কিন্তু আর্জেন্টিনা গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের সাথে হেরে যাওয়ায় বেজায় দুঃখ পেয়েছিলেন পরী। তবে সহমর্মিতা নিয়ে সেসময় পাশে ছিলেন রাজ। প্রথম ম্যাচে আর্জেন্টিনা হারার পর পরীমনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ছবিটি ছিলো ব্রাজিল ভক্ত রাজের।

কিন্তু ছবিটি সবাইকে অবাক করেছিলো, কারণ রাজের গায়ে ছিলো আর্জেন্টিনার জার্সি! কোলে ছিলো তাদের সন্তান রাজ্য! ক্যাপশনে সেদিন পরীমনি লিখেছিলেন, “উনি (রাজ) ব্রাজিল সাপোর্টার (মানে ঘোর ব্রাজিল যাকে বলে)। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে। কেমনডা লাগে!”

শুক্রবার (৯ ডিসেম্বর) কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার সাথে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে ব্রাজিল। স্বভাবতই ভীষণ মন খারাপ রাজের! হয়তো এ কারণেই এদিন একটু বেশি সমব্যথী পরী! ব্রাজিল হারের ঠিক পর পরই তাই পরী নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে লিখলেন, “আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্য ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবো। প্রমিস!”

সত্যি সত্যিই এদিন রাতের ম্যাচটি জিতে নেয় আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো মেসির দল। এদিকে আর্জেন্টিনা বিজয়ী হওয়ার পর পরই পরীর সেই পোস্টে অনেকেই জানতে চাইছেন তার প্রতিজ্ঞার কথা!

হয়তো শিগগির এই চিত্রনায়িকাকে দেখা যাবে ব্রাজিলের জার্সি পরে! অন্তত সামাজিক যোগাযোগমাধ্যমে! দেখা যাক, পরী তার প্রতিজ্ঞা কীভাবে রক্ষা করেন!

Link copied!