• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

সদ্যজাত নিয়ে বাসায় ফিরলেন নুসরাত জাহান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১, ০৩:০১ পিএম
সদ্যজাত নিয়ে বাসায় ফিরলেন নুসরাত জাহান

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সোমবার দুপুরে তিনি হাসপাতাল থেকে বাড়ির পথে রওয়ানা দেন। এসময় সঙ্গে ছিলেন প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। তার কোলেই ছিল নবজাতক।   

সন্তান জন্মদানের জন্য গেল বুধবার কলকাতার পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। তখন সঙ্গে ছিলেন প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। 

গত জুন মাসে নুসরাতের গর্ভবতী হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তখন থেকেই বিতর্কের মুখে পড়েন। কারণ, তার স্বামী নিখিল জৈনের সঙ্গে আলাদা ছিলেন প্রায় এক বছর। সেই সময় আসে এই খবর। যদিও সেসব বিতর্ক কানে নেননি এই অভিনেত্রী।

তবে এখনো নুসরাত প্রকাশ করেননি এ সন্তানের বাবা কে। যদিও কারোই জানতে বাকি নেই যে সন্তানের বাবা আর কেউ নন, যশ দাশগুপ্তই। এই অভিনেতার সঙ্গেই এক বছর ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছে নুসরাত। তারা গোপনে বিয়ে করেছেন বলেও গুঞ্জন রয়েছে।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ হতেই বিবৃতি দেন নায়িকার স্বামী নিখিল জৈন। তিনি দাবি করেন, এ সন্তানের বাবা তিনি নন। কারণ, প্রায় দেড় বছর ধরে তিনি ও নুসরাত আলাদা থাকছেন। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সবাই ধরেই নিয়েছেন, নায়িকার সন্তানের বাবা যশই।

Link copied!