• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

শাকিব খানকে জড়িয়ে টালিউড পাড়ায় বাকবিতণ্ডা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ০২:২০ পিএম
শাকিব খানকে জড়িয়ে টালিউড পাড়ায় বাকবিতণ্ডা

এতোদিন ঢালিউড পাড়ায় দেখা গেছে কাঁদা ছোড়াছুড়ি। এবার তা দেখা যাচ্ছে টালিউড পাড়ায়। মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল সকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা দিয়েছে ঝড়। সেই ঝড় মূলত টলিপাড়ার প্রযোজক ও অভিনেতার মধ্যে। ঠিক কি হচ্ছে তা বুঝতে কিছুটা সময় লাগে।

প্রকাশ্যেই ভয়ংকর বাগবিতণ্ডায় জড়িয়েছেন টলিপাড়ার প্রযোজক রানা সরকার ও অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। রানা সরকারকে পরোক্ষভাবেই ‘নির্লজ্জ, আজব জীব’ বলে কটূক্তি করেছিলেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তবে যেসব বিশেষণ ব্যবহার করেছেন, তা সোজাসুজি প্রযোজকের দিকেই ইঙ্গিত করে। অভিনেতাকে ছেড়ে কথা বলেননি রানা সরকারও। পাল্টা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বোমা ফাটালেন তিনি।

মঙ্গলবার সকালে জয়জিৎ ফেসবুকে লেখেন, ‘‘এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে, নামকরা কবি থেকে অভিনেতা পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতো সোশাল মিডিয়াতে জ্ঞানদান করে আর সবার সাথে ছবি দেয়। আজব জীব।’’

এদিকে সম্প্রতি রানা সরকার দাবি করেন যে অতীতের পারিশ্রমিক বাকি রাখার জন্য নাকি নতুন কাজের ক্ষেত্রে তাকে হুমকির মুখে পড়তে হচ্ছে। তাই তিনি শুট আপাতত বন্ধ রেখেছেন।

বেশ কিছু বছর আগে রানা সরকারের বিরুদ্ধে গর্জে উঠেছিলো টালিউড পাড়া। তার বিরুদ্ধে সবার অভিযোগ ছিলো তিনি শিল্পী থেকে কলাকুশলী কারও পারিশ্রমিকই যথাযথভাবে দিতেন না। আর এসব বিষয়ে প্রতিবাদ দেখিয়ে শুটিং-ও বন্ধ করে দিয়েছিলো কলাকুশলীরা। তবে এতো কিছুর পরও আবারও তিনি ফিরেছিলেন সদর্পে। ফিরেই একের পর এক বিগ বাজেটের সিনেমার ঘোষণা দেন। সেই বিগ বাজেটের সিনেমায় কখনও বা শ্রীজাতর সিনেমায় টাকা ঢালছেন তিনি। আর এসব নিয়েই পরোক্ষভাবে রানা সরকারের বিরুদ্ধে পোস্ট করেছিলেন। তা রানার চোখে পড়তেই উত্তাপ বেড়ে যায়।

জয়জিতের পোস্টের স্ক্রিনশট ঢালিউড কিং শাকিব খানকে ট্যাগ দিয়ে পোস্ট করে রানা সরকার নিজের প্রোফাইলে লেখেন, ‘‘মিথ্যেগুলো সামলাতে না পেরে আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী। আমি চ্যালেঞ্জ করলাম, পালিয়ে গেল। ওর পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা মেরে দিয়ে পালিয়ে যাচ্ছেন। কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন। তারপরও বড় বড় কথা, আজব লোক। স্ক্রিনশটগুলো থাকলো আইনি ব্যবস্থা নেওয়ার জন্য। এইসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ। কী করে বাংলা সিনেমার ভালো হবে?’’ 
 

Link copied!