• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

এপ্রিলেই রণবীর-আলিয়ার বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১২:২৬ পিএম
এপ্রিলেই রণবীর-আলিয়ার বিয়ে

একদিকে সংবাদমাধ্যমকে কৌশলে এড়িয়ে চলা রণবীর কাপুর আর অন্যদিকে সিনেমার সেটে ব্যস্ত সময় কাটানো আলিয়া ভাট। তারপরেও গোপন থাকেনি তাদের গোপন খবর। বিয়ের জন্য প্রায় সব প্রস্তুতি সেরে ফেলেছেন এই জুটি। এপ্রিলেই গাঁটছড়া বাঁধতে পারেন রণবীর-আলিয়া এমনটাই জানাচ্ছে হিন্দুস্তান টাইমস।

২০২১ সাল থেকেই রণবীর-আলিয়ার ও ক্যাটরিনা-ভিকির বিয়ের ব্যাপারে নানা খবর শোনা যাচ্ছিল। ভিকি-ক্যাট শুভ কাজ সেরে ফেললেও ভক্তদের অপেক্ষায় রেখেছিলেন অন্য দুজন।

তবে ধারণা করা হচ্ছে অপেক্ষার অবসান হবে এ মাসেই। মা-বাবার মতো চেম্বুরের আরকে হাউজেই বিয়ে করবেন রণবীর। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে হবে বিয়ের আয়োজন।

এদিকে সিনেমা হলে চলছে আলিয়ার ‘আরআরআর’। এরপর মুক্তি পাবে রণবীরের সঙ্গে তার বহুল প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’।

একই সঙ্গে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র সিনেমার কাজ রয়েছে আলিয়ার হাতে। উল্টোদিকে রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও ‘শামশেরা’ সিনেমায় দেখা যাবে বানি কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে। আর লাভ রঞ্জনের ‘অ্যানিমেল’ ছবিতে রণবীরের বিপরীতে আছেন শ্রদ্ধা কাপুর।

তবে পরিবারের এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রণবীর বা আলিয়া দুজনের কেউ এই মাসে কোনও শুটিংয়ের শিডিউল রাখেননি। তাই শীঘ্রই তাদের বিয়ে হচ্ছে - এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে হলিউডে।

 

Link copied!