• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘সাস্ট সায়েন্স অ্যারেনার’ সভাপতি আবির, সম্পাদক ঐশী


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৯:১৯ পিএম
‘সাস্ট সায়েন্স অ্যারেনার’ সভাপতি আবির, সম্পাদক ঐশী
সিরাজুল হক আবির ও মাহমুদা আনজুম ঐশী। ছবি : প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিজ্ঞানবিষয়ক সংগঠন ‘সাস্ট সায়েন্স অ্যারেনা’র ১৯তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে জেনেটিক ইন্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. সিরাজুল হক আবির ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের পদার্থ বিজ্ঞান বিভাগের মাহমুদা আনজুম ঐশী মনোনীত হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইফতার মাহফিলে নতুন কমিটির ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি জেডএম তৌহিদুল ইসলাম সিজান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. শিহাব মোস্তফা। সহ-সভাপতি অহনা দেব, বখতিয়ার আলম কবির, মিতুল ইসলাম ও তানভীর আহমেদ। ডিরেক্টর জেনারেল সাকিব আল হাসান। কোষাধ্যক্ষ ফৌজিয়া ফাহমিদা নিশাত ও সহ-কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস তান্নি। সহ-সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহনাফ রাদ ও সহকারী সাংগঠনিক সম্পাদক মো. সাইমুম মুবিন, অর্ঘ কানুনগা ও সুদিপ্তা দাশ।

এছাড়া অফিস সম্পাদক মৃদুল রাজবংশী কৌশিক ও মাহমুদুল হাসান মেহেদী। সহকারী অফিস সম্পাদক মোস্তাকিন নিলয়, সাজিদ আহমেদ ও মো. রোমান আহমেদ। একাডেমিক ডিরেক্টর রাহী রায়হান তূর্য। ডিরেক্টর অব পাবলিকেশন অ্যান্ড ম্যাগাজিন প্রদীপ পাসি, এএস আরিফিন, সানজিদা বিন্তে শাহাদাত প্রভা। মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সেক্রেটারি মো. ফয়জুল আমিন ও নজরুল ইসলাম রনি। ডিরেক্টর অব ভিজুয়াল আর্টস আল রাফি ও মেহেদী হাসান রাকিব।

কমিটিতে কো-অর্ডিনেটর অব স্কুল ইভেন্ট হিসেবে রয়েছেন, মুগ্ধা চক্রবর্তী, মো. মিসবাহুর রহমান জাহিদ, নাজিফা নাওয়ার ইশিকা, এলমা মুসতাসফিয়াত ও আরিফুল ইসলাম ফয়সাল। কো-অর্ডিনেটর অব পাবলিকেশন অ্যান্ড ম্যাগাজিন হিসেবে মালিয়াত মুসতারি মাধুর্য, মো. রাফিদ হোসাইন ও সীমান্ত খান শুভ। কো-অর্ডিনেটর অব ভিজুয়াল আর্টস লতিফুজ্জামান নোমান, নুসরাত জাহান ও রবিউল ইসলাম রিফাত।

এছাড়া কো-অর্ডিনেটর অব স্টাডি সার্কেল সামিনা আফরিন নিশা, প্রাপ্তি ছন্দা, অনন্ত ও তানজিম হাসান। কো-অর্ডিনেটর অব আইটি জাওয়াদ আজিজ, তাবাসসুম হুদা ঐশী ও মালিহা নুসরাত। কো-অর্ডিনেটর অব অলিম্পিয়াড সামিরা ইসলাম, হাফিজুর রহমা, তারেক রহমান ও শিপ্রা রানী নাথ। কো-অর্ডিনেটর অব ওয়ার্কশপ শিরীন সুলতানা, সুমাইয়া আক্তার শিফা, শ্রাবণী আক্তার ও হাসিব আহমেদ সিদ্দিক রাফি।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন, পূর্ণতা বিশ্বাস, সাঈদ মোহাম্মদ রুবায়েত, সাদিয়া আক্তার মারিয়া, সাফয়ান রশিদ, মো. ইরফান হোসাইন, ফারজানা ফেরদৌস শ্রাবণী ও জান্নাত আরা সিনথিয়া।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!