• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নোবিপ্রবির প্রক্টর হলেন অধ্যাপক ড. আনিসুজ্জামান


নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৫:৩২ পিএম
নোবিপ্রবির প্রক্টর হলেন অধ্যাপক ড. আনিসুজ্জামান

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আনিসুজ্জামান।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আব্দুল বাকী সাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অফিসে আদেশে বলা হয়, কর্তৃপক্ষের আদেশক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিয়োগ দেওয়া হলো।

শর্ত উল্লেখ করে অফিস আদেশে আরও বলা হয়, নতুন প্রক্টর ড. আনিসুজ্জামান তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এই নিয়োগ বিবেচিত হবে, প্রক্টর পদের দায়িত্বটি ১৪ সেপ্টেম্বর ২০২৩ হতে কার্যকর হবে। বিধি মোতাবেক তিনি নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন এবং পরবর্তী তিন বছর এই নিয়োগ কার্যকর থাকবে।

দায়িত্ব পেয়ে নতুন প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেন, “আমাকে এ গুরুত্বপূর্ণ দায়িত্বটি অর্পণ করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সকলের ওপর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসন, প্রক্টরিয়ালবডি ও বিশ্ববিদ্যালয়ের পরিবারের সকলের সহযোগিতা কামনা করছি। সকলের দোয়া ও সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!