• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

জাবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৫:১৮ পিএম
জাবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন
জাবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

আল আমিন বিজয়কে (বোটানি-৪৮) সভাপতি ও শান্ত চন্দ্র শীলকে (দর্শন-৪৮) সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ফরিদ আহমেদ জয় ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক তানবীর ইসলাম নিশাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনটির সহ-সভাপতি পদে রয়েছেন নাঈম হাসান, আব্দুর রহমান সার্জিল, আবু রায়হান, আলভী করিম খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন আবু রুম্মান, ওমরা ফারুক তানিম, হামিদুল্লা সালমান।

সংগঠনটির সভাপতি আল আমিন বিজয় বলেন, “১৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার মাধ্যমে আমাদের নতুন কমিটির অগ্রযাত্রা শুরু হলো। চাঁদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে সুসম্পর্ক ধরে রাখতে এই কমিটি অগ্রণী ভূমিকা রাখবে। প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের সংগঠন অত্যন্ত আন্তরিকতার সাথে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের কল্যাণে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে।”

সাধারণ সম্পাদক শান্ত চন্দ্র শীল বলেন, “সংগঠনটির কার্যক্রম আমরা আরও বিস্তৃত ও শিক্ষার্থীবান্ধব করতে চাই। শিক্ষার্থীদের যেকোনো সংকটে আমরা তাদের পাশে থাকবো।”
 

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!