• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

শেষ হলো জাবির ভর্তি পরীক্ষা


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:২০ পিএম
শেষ হলো জাবির ভর্তি পরীক্ষা
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। ছবি : প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ‘বি’ (সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদ), আইবিএ-জেইউ এবং ‘ই’ (বিজনেস স্টাডিজ অনুষদ) ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) পাঁচ শিফটে ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে এই শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা শেষ হয়েছে।

সকালে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম মাইক্রোবায়োলজি ও রসায়ন বিভাগ ভবনের কেন্দ্রে ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন। এ সময় উপউপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, উপউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার উপাচার্যের সঙ্গে ছিলেন।

ভর্তি পরীক্ষা পরিদর্শন শেষে নির্বিঘ্ন ও শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা গ্রহণে নিরলসভাবে পরিশ্রম করায় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, প্রক্টর অফিস, বিএনসিসি, রোভার স্কাউট, স্বেচ্ছাসেবী সংগঠন, রেড ক্রিসেন্ট, পুলিশ, আনসার এবং সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন উপাচার্য।

আগামী ৩-৫ মার্চ পর্যন্ত কলা ও মানবিকী অনুষদের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং ৫ মার্চ চারুকলা বিভাগের ভর্তি পরীক্ষায় এমসিকিউ পরীক্ষাতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং ফলাফল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত ওয়েবসাইট ju-admission.org এ পাওয়া যাবে।

Link copied!